×

বিনোদন

বেইলি রোডে অগ্নিকাণ্ড: তারকাদের শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০১:৪৭ পিএম

বেইলি রোডে অগ্নিকাণ্ড: তারকাদের শোক

ছবি: সংগৃহীত

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে বিনোদন অঙ্গনের তারকাদের। সামাজিক মাধ্যমে দৃশ্যমান তা।

শুক্রবার (১ মার্চ) নিজের ফেসবুকে অভিনেত্রী পারসা ইভানা নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি লিখেছেন, আমরা কত অসহায়। আল্লাহ।

জায়েদ খান নিজের ভেরিফায়েড ফেসবুকে লেখেন, ‘ঢাকার বেইলি রোডের ভয়াবহ আগুনে নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করছি ও আহতদের প্রতি গভীর সমবেদনা।’

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী লেখেন, ‘বেইলি রোড’। শেষে দুঃখিত ও প্রার্থনার ইমোজি।

তাসনিয়া ফারিণ বেইলি রোডের আগুনে পুড়ে যাওয়া ভবনের আগে ও পরের ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আশা করি এই ঘটনা থেকে আমরা কিছু শিখতে পারব।’

তারকাদের আরও অনেকে শোক প্রকাশ করেছেন এ দুর্ঘটনায়। তাদের মধ্যে রয়েছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেত্রী রুনা খান, ফারিন খান, নির্মাতা অনন্য মামুন, চয়নিকা চৌধুরীসহ অনেকে।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ফিতা আটকে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য ভবনের সামনে অবস্থান নেয়।

প্রসঙ্গত, ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন আছে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App