×

বিনোদন

এবার শাকিব খানের নায়িকা মিমি ও তমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১৪ পিএম

এবার শাকিব খানের নায়িকা মিমি ও তমা

ছবি: সংগৃহীত

কিছুদিন আগে আমেরিকায় গিয়েছিলেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। উদ্দেশ্য সিনেমার শুটিং। এরইমধ্যে আমেরিকা থেকে দেশে ফিরেছেন তিনি। 

আমেরিকায় আরশাদ আদনান প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং করেছেন তিনি। এর আগে এ সিনেমার শুটিং করেছেন বাংলাদেশের পাবনা ও ঢাকার বিভিন্ন স্পটে এবং ভারতের কয়েকটি লোকেশনে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। সিনেমাটি মুক্তি পাবে আগামী রোজার ঈদে। 

এদিকে কিছুদিন আগে ‘তুফান’ নামে আরো একটি সিনেমার মহরত করেছেন এ নায়ক। পরিচালনা করছেন রায়হান রাফি। তবে মহরতের সময় শাকিবের বিপরীতে কোন নায়িকা অভিনয় করবেন সেটা জানাননি নির্মাতা। 

আরো পড়ুন: টফি-তে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘ওরা ৭ জন’

জানা গেছে, শিগগিরই সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি। একটি সূত্র জানিয়েছে, এরইমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী চুক্তিবদ্ধ হয়েছেন। একইসঙ্গে এ সিনেমায় শাকিবের বিপরীতে মিমির পাশাপাশি বাংলাদেশের তমা মির্জাও অভিনয় করবেন। মার্চের শুরুতেই শুটিং শুরু হওয়ার কথা থাকলেও নির্দিষ্ট সময়ের মধ্যে এ সিনেমার শুটিং হবে কিনা সেটা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। কারণ মিমি চক্রবর্তীর সঙ্গে শাকিব খান ‘তুফান’-এ অভিনয় করলেও তমা মির্জাকে রাখবেন কিনা এ নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে। 

প্রশ্নটা কার পক্ষ থেকে এসেছে সেটা পরিষ্কার করেননি সূত্রটি। শেষ পর্যন্ত শাকিব তমার সঙ্গে অভিনয় করবেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

এদিকে শাকিব খান অনন্য মামুনের পরিচালনায় শেষ করেছেন ‘দরদ’ সিনেমারও শুটিং। এটিও শিগগিরই মুক্তি পাবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App