×

বিনোদন

মা হতে চলেছেন দীপিকা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৩৭ পিএম

মা হতে চলেছেন দীপিকা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সমাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে নিজেই জানিয়েছেন সে কথা।

দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে দীপিকা অন্তঃসত্ত্বা। যদিও সেই সব চর্চায় খুব একটা আমল দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি।

তবে এ বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে জানালেন দীপিকা। ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও প্রকাশ্যে অভিনেত্রী বা রণবীর সিংহ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এ বার সে কথা ঘোষণা করতে সমাজিক যোগাযোগ মাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তার অনুরাগীরা সমাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়ঙ্কা চোপড়া এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, “মুবারক”। আরও এক অভিনেতা বিক্রান্ত ম্যাসি আবার লিখেছেন, “ও এম জি! দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা।” শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিন্‌হা, কৃতি স্যানন, বরুণ ধওয়ান, অনিল কাপূর, মাধুরী দীক্ষিত, সোনাম কাপূর, অভিষেক বচ্চনসহ আরও অনেকে।

নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তিনি এবং রণবীর। এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই সময় তিনি বলেন, ‘‘রণবীর আর আমি শিশুদের খুব ভালোবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।” সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শীঘ্রই তিনি সুখবর দিতে চলেছেন। অবশেষে সেই সুখবরই এল দু’জনের পরিবারে। নতুন সদস্যের অপেক্ষায় এখন মুখিয়ে দুই পরিবার।

বলিউডের অন্যতম ‘কিউট কাপল’দের মধ্যে অন্যতম রণবীর এবং দীপিকা। ২০১২ সাল থেকে তাদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে হয়। ইটালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয়েছিল তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App