×

বিনোদন

৪ বছরের সম্পর্কের ইতি টেনে কার গলায় মালা পরাচ্ছেন সোহিনী?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৪ পিএম

৪ বছরের সম্পর্কের ইতি টেনে কার গলায় মালা পরাচ্ছেন সোহিনী?

ছবি: সংগৃহীত

টলিউডে তারকাদের মধ্যে প্রেম, বিয়ে নতুন কিছু না। আবার সেই প্রেম এবং বিয়ে ভেঙে বিচ্ছেদের পথেও হেঁটেছেন বহু তারকা জুটি। এ ইন্ডাস্ট্রির তেমনি এক জনপ্রিয় জুটি সোহিনী সরকার আর রণজয় বিষ্ণুকে কাপল গোল হিসেবে ধরা হতো। শোনা যায়, দুজন লিভ ইনও করতেন একটা সময়। তবে সেই প্রেম টেকেনি। দীর্ঘ ৪ বছরের সম্পর্ক থেকে হঠাৎই তারা আলাদা হয়ে যান। এবার তো নতুন প্রেমিকের সঙ্গে বাগদান সারারই গুঞ্জন উঠলো। 

কয়েক মাস ধরে অভিনেত্রী সোহিনীর নতুন প্রেম নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। যা এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। এমনকি নেটিজেনরা ভাবছেন, গায়ক শোভনের সঙ্গে গোপনে বিয়েও সেরে ফেলেছেন সোহিনী । 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, এ বছর ভালোবাসা দিবসটা সুইডেনের বরফ চাদর গায়ে ঢেকে কাটিয়েছেন তারা। বরফের দেশে দুজনে ঘুরতে গিয়েছেন শোভন-সোহিনী, সেই ইঙ্গিত মিলেছিলো সামাজিক মাধ্যমে। সেখানে এক সঙ্গে ছবিও পোস্ট করেন শোভন। তবে ১০ মিনিট পর তা আবার ডিলিটও করে দেন।

এর মধ্যেই চর্চায় শোভনের নতুন রিল ভিডিও। এতে সুইডেনের বরফ ঢাকা পাহাড়ে দাঁড়িয়ে শোভন গাইছেন, ‘জিন্দেগি অউর কুছভি নেহি তেরি মেরি কাহানি হ্যায়’। শোভনের সুরেলা গলা তেমন মন মাতালো, তেমনই চোখ টানলো তার ডান হাতের আঙ্গুল। সেখানে জ্বলজ্বল করছে সোনার আংটি। এখন আপনার মনে হতেই পারে এটাতো সাধারণ ব্যাপার, হাতে আংটি তো অনেকেই পরে! কিন্তু না, শোভনকে যারা কাছ থেকে জানেন তারা ভালো করেই জানেন এ গায়ক কোনো সময় দুই হাতে আংটি পরতেন না। তাহলে কি বিদেশে বেড়াতে গিয়ে সোহিনীর সঙ্গে বাগদানটা সেরে ফেললেন শোভন?

শোভনের লাভ লাইফও কম চর্চিত নয়। বয়সে বড় ইমনের সঙ্গে প্রেম টেকেনি, মাঝে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে মন দিয়েছিলেন। তবে সেই প্রেম কাহিনীর পরিণতি হয়নি। ২০২৩-এর মাঝামাঝি দুজনের ব্রেক-আপের খবর জানাজানি হয়। যদিও স্বস্তিকা জানান অনেক আগে মন আলাদা হয়েছে দুজনের। এরপর সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে জড়ান শোভন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App