×

বিনোদন

মৃত্যুর খবরে বিব্রত অভিনেত্রী, বললেন বেঁচে আছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৯ পিএম

মৃত্যুর খবরে বিব্রত অভিনেত্রী, বললেন বেঁচে আছি

ছবি: সংগৃহীত

ভারতের বিহারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারিসহ ৯ জন। গতকাল মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে আসে এ তথ্য।

তবে খবরটি অর্ধ সত্য। আঁচল তিওয়ারি মারা যাননি। খবরটি ছড়িয়ে যাওয়ার পর অভিনেত্রী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন বিষয়টি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আঁচল তিওয়ারির মৃত্যু সংবাদ দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আর তা শেয়ার করেই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজের স্টোরিতে আঁচল লেখেন, ‘আরে বেঁচে আছি! একবার যাচাই তো করে নিন, মিথ্যে খবর এগুলো।’

এদিকে গতকাল প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছিল, রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে ঘটেছে এ দুর্ঘটনা।

ভারতীয় পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি নিহত হন।

আঁচল তিওয়ারি ছাড়াও প্রাণ হারিয়েছেন সংগীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এদিকে বিষয়টি নিয়ে মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পাণ্ডে।

অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এবার আচল নিজেই জানালেন তিনি বেঁচে আছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App