×

বিনোদন

বিয়ে করছেন অনুপম, পাত্রী কে?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০৫ পিএম

বিয়ে করছেন অনুপম, পাত্রী কে?

ছবি: সংগৃহীত

নতুন জীবন শুরু করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক অনুপম রায়। ঘর বাঁধবেন টলিপাড়ারই এক গায়িকার সঙ্গে।

আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করে বিয়ে করবেন অনুপম। বিয়ে নিয়ে পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন অনুপম নিজেই।

পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। তবে খুব বড়সড় আয়োজনে আপত্তি গায়কের।

টলিপাড়া থেকে কারা থাকবেন অনুপম-প্রস্মিতার বিয়েতে? সে সব নিয়ে এখনই বিশেষ আলোচনায় যাচ্ছেন না গায়ক। অনুপম বলেন, ‘‘পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’ প্রস্মিতা ও অনুপম একসঙ্গে ‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন। এ ছা্ড়াও প্রস্মিতার গাওয়া ‘সাজনা’ কিংবা ‘হতে পারে না’ গানগুলি বেশ জনপ্রিয়।

প্রস্মিতা পাল। ইনস্টাগ্রাম থেকে

আরো পড়ুন: মানসিক সুখ না থাকলে খ্যাতি-টাকা-স্বামী সবই অচল

এর আগে, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় অনুপমের। প্রায় ছয় বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ ঘোষণা করেন তারা। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল পিয়ার। এই বন্ধুত্ব পরবর্তী সময়ে এসে গড়ায় ভালবাসার সম্পর্কে। তার পরই বিয়ের সিদ্ধান্ত নেন। তত দিনে অনুপমের প্রথম বিচ্ছেদ হয়ে গিয়েছে। পিয়ার সঙ্গে বিয়ের পর অনুপমের পেশাদার জীবন কিংবা ব্যক্তিগত জীবনে কোনো বদল আসেনি। একাধিক জনপ্রিয় ছবিতে গান গেয়েছেন, সুরারোপ করেছেন অনুপম। প্রকাশিত হয়েছে কবিতার বই। অন্য দিকে, পিয়া পড়াশোনার সঙ্গে নানা সামাজিক কাজকর্মে নিজেকে জড়িয়ে রেখেছিলেন। এমনকি অনুপমের পরিচালনায় রবীন্দ্রনাথের গানের একক একটি অ্যালবামও প্রকাশিত হয়েছিল পিয়ার। অনুপমের সঙ্গে বিচ্ছেদ হয় ২০২১ সালে। তার বছর দুয়েকের মাথায় ফের বিয়ে করেন পিয়া। পাত্র পরমব্রত চট্টোপাধ্যায়। 

এবার নতুন জীবন শুরু করতে চলেছেন অনুপম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App