×

বিনোদন

তৃতীয় বিয়ে করছেন আমির খান!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৫ এএম

তৃতীয় বিয়ে করছেন আমির খান!

২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় বলিউড অভিনেতা আমির খান ও কিরণ রাওয়ের। ‘লগান’-এর সেটে আলাপ আমির খান ও কিরণ রাওয়ের। শোনা যায়, কিরণের প্রেমে পড়েই প্রথম বৈবাহিক সম্পর্ক ভাঙে আমিরের। প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। দু’জনেই কাজ পাগল, মননেও বেজায় মিল তাদের। 

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। তবে বিয়ে ভেঙে গেলেও কাজ করেন একসঙ্গে, থাকেন এক আবাসনে। তাদের বোঝাপড়া অন্য ধাতের। এবার সেই কিরণের কাছেই ভালো স্বামী হওয়ার টিপস চাইলেন পরের বারের জন্য। তবে কি আমির তৃতীয় বিয়ে করছেন!

গত কয়েক বছর ধরে পেশাগত ক্ষেত্রে বেশ কয়েক বার হোঁচট খেয়েছেন বলিউড তারকা আমির। তবে, সব থেকে বেশি খবরে থেকেছেন ব্যক্তিগত জীবনের ওঠাপড়া নিয়ে। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে ফতিমা সানা শেখের সঙ্গে প্রেমের কানাঘুষো, সব কিছু নিয়েই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন আমির। দিন কয়েক আগেই ফতিমার সঙ্গে পিকলবল খেলতে দেখা গিয়েছিল আমিরকে। 

যদিও আমিরের মেয়ে ইরা খানের বিয়েতে ফতিমার অনুপস্থিতিতে অনেকেই ভেবেছিলেন, হয়তো সম্পর্কে চিড় ধরেছে তাদের। তবে এবার প্রাক্তন স্ত্রী কিরণ পরিচালিত ‘লাপতা লেডিস’ ছবির প্রচারে এসে বলেন, ‘‘বিবাহবিচ্ছেদের পর আমি কিরণকে জিজ্ঞেস করেছিলাম, স্বামী হিসেবে আমার ঘাটতি কোথায়, যাতে পরের বার ঠিক করতে পারি।’’ 

অভিনেতা জানান, প্রায় খাতা-কলম নিয়ে বসে কিরণ ২০টি পয়েন্ট বার করেন। তবে আমিরের বেশি কথা বলাটা নাকি অন্যতম দোষ, জানিয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী। কথার ফাঁকে যেই পরের বার ভুল শোধরানোর প্রসঙ্গ তোলেন আমির, তার পর থেকেই নেটাপাড়ার একাংশে শুরু হয়েছে অভিনেতার তৃতীয় বিয়ে নিয়ে জল্পনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App