×

বিনোদন

গালে হাত দিয়ে একা-বিষণ্ণ বসে আছেন মাহি, বাকিরা সঙ্গী নিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:২৯ পিএম

গালে হাত দিয়ে একা-বিষণ্ণ বসে আছেন মাহি, বাকিরা সঙ্গী নিয়ে

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির সময়টা বেশ খারাপ যাচ্ছে। চলতি বছরের শুরুতেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে ভরাডুবির রেশ কাটতে না কাটতেই সপ্তাহখানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিলেন নিজের সংসার ভাঙার খবর। মাহি তার ফেইসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন, বেশ কিছুদিন যাবত তার বর্তমান স্বামী রাকিব সরকারের থেকে আলাদা থাকছেন তিনি।

একদিকে সংসার নেই অন্যদিকে এ প্রসঙ্গে দর্শকসহ নেট দুনিয়ায় বইছে সমালোচনার ঝড়, এমন পরিস্থিতির মধ্যে একাকীত্ব জাপটে ধরেছে মাহিকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে সেই খবরও জানান এ অভিনেত্রী।

এদিকে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে ফেইসবুকে একটি ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যায়, একটি সড়কের পাশে গালে হাত দিয়ে বসে আছেন মাহি। তার পাশে বসে আছেন তিনটি জুটি। সবাই একজন আরেকজনের সঙ্গে আনন্দ ও খুনসুটিতে ব্যস্ত শুধু মাহি ছাড়া। ছবিতে লক্ষ্য করা যায় আনন্দঘন সময় কাটানো সেই তিন জুটির প্রতিটি মুহুর্তই যেনো তাকে তাড়া করছে। ছবিতেও যেন নিজের একাকীত্বের চিত্রই বোঝাতে চাইলেন অভিনেত্রী।

সেই ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আজকে সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিলো।’ প্রত্যেকের পাশেই তাদের সঙ্গী থাকলেও তার পাশে কেউ নেই, এমনটাই প্রকাশ করতে চেয়েছেন মাহি। 

এর আগে ১৬ ফেব্রুয়ারি আট মিনিটের বেশি সময়ের একটি ভিডিওবার্তায় নিজের বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। সে সময় তিনি জানান, কিছুদিন হলো তারা আলাদা থাকছেন। খুব দ্রুত ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। একপর্যায়ে আবেগতাড়িত কণ্ঠে মাহি বলেন, ‘আমি আর রাকিব খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে নিয়েছিলাম। কিন্তু জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।’

অভিনেত্রী জানান, রাকিব খুব ভালো একজন মানুষ। তাকে আমি সম্মান করি। সে অনেক কেয়ারিং। সবসময় আমাকে একটা ছাতার মতো আগলে রেখেছে। তবুও একটা ছাদের নিচে দু’জন মানুষ কেনো ভালো নেই, সেটা কেবল ওই দুইজন মানুষই জানে। তৃতীয় কোনো ব্যক্তি সেই সমস্যার কারণ বুঝতে পারবে না। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো।

যদিও পুরো বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত নীরব ভূমিকায় রয়েছেন রাকিব। মাহির সঙ্গে সংসার ভাঙছে কি না এ বিষয়েও স্পষ্ট করে কিছুই বলেননি তিনি।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। পাঁচ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন তিনি। অপুর সঙ্গে সম্পর্কের ইতি টানার আগেই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। এদিকে মাহিও রাকিবের দ্বিতীয় স্ত্রী। তাদের বিয়ের এক বছরের মাথায় জন্ম নেয় এক পুত্র সন্তান। যার নাম ফারিশ। রাকিবের আগের সংসারে দুই সন্তান আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App