×

বিনোদন

শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম, যা বললেন বিবেক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৬ এএম

শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম, যা বললেন বিবেক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখ খানের প্রেমের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু বিবেক ভাসওয়ানি। ‘ডন ২’-এর শ্যুটিং চলাকালীন না কি প্রিয়াঙ্কার প্রেমে পড়েছিলেন বাদশা।  তবে একে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বিবেক। তার কথায়, সারা জীবন এক নারীতেই অনুরক্ত বলিউডের বাদশা। আর সেটা গৌরী।

সম্প্রতি সিদ্ধার্থ কান্ননের ইউটিউব চ্যানেলে এসেছিলেন বিবেক। সেখানেই তাকে এই নিয়ে প্রশ্ন করা হয়। শুনে আকাশ থেকে পড়েন বিবেক, ‘সম্পর্ক? মানে? যৌন সম্পর্ক? না, সেরকম কিছু নয়। আমি জানি না, এমন খবর কে ছড়াচ্ছে’।

সঙ্গে তিনি যোগ করেন, ‘বাড়িতে মা-বাবা ছিল, কেরিয়ারের টেনশন ছিল। তারপরেও অল্প বয়সেই গৌরীকে বিয়ে করে। এখন অন্য সম্পর্কের কথা আসছে কোথা থেকে? হ্যাঁ, বন্ধুত্বের সম্পর্ক আছে, অন্য কিছু নয়’।

শাহরুখ সুপারস্টার। তাকে নিয়ে অনেক কিছুই লেখা হবে। কিন্তু সব যে সত্যি তা নয়। এমনটাই মত বিবেকের। তার কথায়, ‘না, এসব সত্যি নয়। আমি ওকে যখন থেকে চিনি, শাহরুখ একজন নারীর সঙ্গেই রয়েছে। কিন্তু তারপরেও কম গুজব ছড়ায়নি। এটাও গুজব। শাহরুখ ওরকম মানুষই নয়’।

দু’দশকের বলিউড কেরিয়ারে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অনেকের নামই জড়িয়েছে। কখনও শাহিদ কাপুর, তো কখনও হরমন বাওয়েজা। এবার সেই তালিকায় শাহরুখের নামও জুড়ল। কিন্তু অভিনেত্রী নিজেও এসব খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। অ্যালেক্স কুপারের পডকাস্ট ‘কল হার ড্যাডি’তে এই নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী বলেন, ‘আমি কখনো এসব খবরকে গুরুত্ব দিইনি। বহু অভিনেতার সঙ্গে কাজ করেছি। তাদের সঙ্গে আমাকে জড়িয়ে গুজব ছড়িয়েছে। কিন্তু পাত্তা দিইনি। সম্পর্ক কেমন হওয়া উচিত সেই নিয়ে আমার স্পষ্ট ধারণা আছে। আমি সেই হিসেবেই চলি’।

প্রসঙ্গত, ২০১৮ সালে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা। তাদের একটি কন্যা সন্তান, মালতী মেরি চোপড়া জোনাস। গৌরী ও শাহরুখের ২২ বছরের দাম্পত্য জীবন। তাদের তিন সন্তান। কিন্তু বলিউডে গুজব থেমে থাকে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App