×

বিনোদন

সবকিছু সময়ের হাতে ছেড়ে দিলেন মিমি!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৮ এএম

সবকিছু সময়ের হাতে ছেড়ে দিলেন মিমি!

লোকসভা ভোটের দিনক্ষণ এখনো ঘোষণা হয়নি। তবে সম্প্রতি যাদবপুরের তৃণমূল সংসদ সদস্য মিমি চক্রবর্তী তার পদ থেকে পদত্যাগ করতে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে চিঠি পাঠিয়েছেন । এ ঘটনার পর থেকেই রাজনৈতিক মহলে জল্পনা, আসন্ন ভোটে তিনি কি তবে তৃণমূল ছাড়ছেন মিমি। কিন্তু রাজনৈতিক এই জল্পনা-কল্পনার মধ্যেই মিমি ঠান্ডা মাথায় অভিনয় চালিয়ে যাচ্ছেন।

এই মুহূর্তে তিনি ‘আলাপ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার এই সিনেমাটিতে তার অংশের শুটিং শেষ হওয়ার কথা। এইমুহুর্তে রাজনৈতিক মহলে তাকে নিয়ে বিভিন্ন গুঞ্জন, আলোচনা। কিন্তু এসবের স্পষ্ট কোন উত্তর দিতে রাজি নন মিমি। 

তিনি বলেন, ‘যার যা ইচ্ছা বলতে পারেন। আমি সঠিক সময়েই সঠিক প্রশ্নের উত্তর দেবো।’ খবর আনন্দবাজারের।

প্রতিবেদনটিতে বলা হয়, গত ১৫ ফেব্রুয়ারি বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন মিমি। এসময় তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি, রাজনীতি আমার জন্য নয়। কারণ, রাজনীতি করলে আমার মতো মানুষকে গালাগালি দেয়ার লাইসেন্স পেয়ে যায় লোকজন। আমি জেনেশুনে জীবনে কারও কোনো ক্ষতি করিনি।’ 

তিনি আরো বলেন, ‘আমি সেদিনও যা বলেছি, এখনও তাই বলছি। এরপর কী হবে, সেটা সময় এবং পরিস্থিতির উপর নির্ভর করবে।’

মিমির মতে, তিনি সততার সঙ্গে কথা বলেন। এ প্রসঙ্গে নিজের সাম্প্রতিক সময়ের ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’ এর নাম উল্লেখ করে বলেন, ‘আমি এখন যাহা বলিব সত্য বলিব মুডে রয়েছি। সাময়িক কোনও মুহূর্তের কথা ভেবে আমি কথা বলছি না। যা বলছি খুব ভেবেচিন্তেই বলছি।’

আগামী মাসে নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু হবে মিমির। টলিউডে গুঞ্জন, ছবিটি বাংলাদেশের। যেখানে মিমির বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের নায়ক শাকিব খান। যদিও এ প্রসঙ্গে আপাতত কোনো মন্তব্য করতেই রাজি হননি অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App