×

বিনোদন

রাজনীতিতে যোগ দিচ্ছেন এষা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৩ পিএম

রাজনীতিতে যোগ দিচ্ছেন এষা

ছবি: সংগৃহীত

সম্প্রতি সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে আইনি বিচ্ছেদের কথা জানিয়েছিলেন ভরত-এষা। এবার বলিউডের ড্রিম গার্ল তার মা হেমা মালিনী জানিয়েছেন, এষা রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ৩ বছর ধরে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন হেমা। তিনি সংবাদমাধ্যমকে মেয়ের রাজনীতির প্রতি আগ্রহের কথা জানিয়ে বলেন, ‘হ্যা, এষার রাজনীতির প্রতি আগ্রহ আছে।’

হেমা মালিনী আরো জানান, একজন রাজনীতিবিদ হিসেবে কাজ করার জন্য তাকে ধর্মেন্দ্র সবসময় সমর্থন করেন। হেমার কথায়, পরিবার সব সময় আমার সঙ্গে থাকে। পরিবারের সমর্থনের কারণেই আমি এ কাজ করতে পারছি। 

আরো পড়ুন: গুঞ্জন উঠেছে কোহলি-আনুশকার সন্তান হবে বিদেশে

ওরা মুম্বাইয়ে থাকে, আমি খুব সহজেই মথুরায় আসতে পারি। আমি মথুরায় আসি, আবার বাড়ি ফিরে যাই। ধরমজি (ধর্মেন্দ্র) আমি যা করি তাতেই খুব খুশি। তিনি আমাকে সমর্থন করেন এবং তিনিও মাঝে মধ্যে মথুরায় আসেন।

অভিনেত্রীর দুই মেয়ে এষা এবং অহনা রাজনীতিতে যোগ দিতে আগ্রহী কি না এমন প্রশ্নের জবাবে হেমা মালিনী বলেন, ওরা যদি চায় রাজনীতিতে আসতে পারে। তারপরই তিনি বলেন, এষা সামনের বছরগুলোতে রাজনীতিতে যোগ দিতে পারে। 

এষা রাজনীতিতে খুবই আগ্রহী। সে বিষয়টা পছন্দ করে। আগামী কয়েক বছরেও এ আগ্রহটা থাকলে ও অবশ্যই রাজনীতিতে যোগ দেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App