×

বিনোদন

বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় বিয়ে করলেন কাঞ্চন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৫ পিএম

বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় বিয়ে করলেন কাঞ্চন

শ্রীময়ী ও কাঞ্চনের বিয়ে, ছবি: সংগৃহীত

বিয়ের কথা আগেই শোনা গিয়েছে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিড়িতে বসলেন পশ্চিমবঙ্গের অভিনেতা কাঞ্চন মল্লিক। বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ইতোমধ্যে তাদের বিয়ের ছবি গণমাধ্যমে প্রকাশ্যে এসেছে। শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি (ভ্যালেন্টাইন ডে) বিয়ের আনুষ্ঠানিকতা সস্পন্ন করেন দুজন।

নিজের অনুভূতি জানাতে গিয়ে শ্রীময়ী বলেন, ‌‘এখনও বিশ্বাস করতে পারছি না, মিস থেকে মিসেস হয়ে গেছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দুজন মিলে সামনের দিনগুলো আরো ভালোভাবে কাটানোর কথাই ভাবছি।’

তিনি আরো বলেন, আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠান হবে তা এখনো ঠিক হয়নি। আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দুজন একসঙ্গে থাকা শুরু করব।

কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন তা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। দুজনের সম্পর্কেও কোনো রাখঢাক ছিলো না। তবে এতদিন তাতে বাধা ছিলো পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ। গত ১০ জানুয়ারি কাঞ্চন-পিঙ্কির আনুষ্ঠানিক বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। এরপর কার্যত আর কোনো বাধা রইলো না দুজনের মধ্যে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App