×

বিনোদন

সুহানির মৃত্যুতে যা বললেন সান্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৮ এএম

সুহানির মৃত্যুতে যা বললেন সান্যা

মাত্র ১৯ বছর বয়সে মারা গেছেন বলিউড অভিনেতা আমির খানের ‘দঙ্গল’ সিনেমার অভিনেত্রী সুহানি ভাটনগর।  গত শুক্রবার দিল্লির এক বেসরকারি হাসপাতালে মারা যান সুহানি। প্রায় ১১ দিন ধরে সেখানকার আইসিউতে ভর্তি ছিলেন তিনি।  

‘দঙ্গল’ ছবিতে আমিরের মেয়ে ববিতা ফোগতের শিশু বয়সের চরিত্রে অভিনয় করেন সুহানি। সেই সময় তার বয়স ছিল ১০ বছর। ববিতা ফোগতের তরুণী বয়সের চরিত্রে অভিনয় করেন সান্যা মালহোত্রা। এক সময়ের সহ-অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন সান্যা।

সান্যা বলেন, ‘এই খবরটা যে সত্যি, আমি বিশ্বাস করতে পারছি না। সুহানি খুব মিষ্টি, অত্যন্ত প্রতিভাময়ী ছিল। খুব তাড়াতাড়ি আমাদের সবাইকে ছেড়ে চলে গেল সুহানি। শান্তিতে থাকিস ছোটু। সুহানির পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।’

সুহানির মৃত্যুর খবরে আমির খানের প্রযোজনা সংস্থা থেকেও শোকবার্তা জানানো হয়েছে। সুহানির উদ্দেশে সেই বার্তায় লেখা, ‘সুহানির মৃত্যুর খবরে আমরা গভীর শোকে নিমজ্জিত। সুহানির মা পূজাজি এবং পুরো পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইল। সুহানি সত্যিই প্রতিভাময়ী ছিল। ‘দঙ্গল’ অসম্পূর্ণ থাকত সুহানি না থাকলে। সুহানি, তুমি চিরকাল আমাদের হৃদয়ে তারা হয়ে থাকবে।’

সুহানির বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কয়েক মাস আগে সুহানির একটি হাত ফুলতে শুরু করে। প্রাথমিকভাবে তারা কোনও চিকিৎসকের পরামর্শ নেননি। কিন্তু তারা পরে লক্ষ্য করেন, সুহানির অন্য হাতও একইভাবে ফুলতে শুরু করেছে। এরপর তার পুরো শরীর ফুলে যায়। বেশ কিছু চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা সত্ত্বেও, তার অসুস্থতার কারণ জানা যায়নি বলে দাবি সুহানির বাবার। তার পর শারীরিক অবস্থার আরও অবনতি হয় সুহানির। প্রায় ১১ দিন সুহানি দিল্লির এমস-এ ভর্তি ছিলেন। ওখানেই পরীক্ষা করে জানা যায় যে, তিনি ডার্মাটোমায়োসাইটিস রোগে আক্রান্ত।

উল্লেখ্য, ‘দঙ্গল’ সিনেমার দৌলতে হরিয়ানার ফোগত-বোনদের লড়াইয়ের কাহিনি এখন ভারতীয় ক্রীড়ামহলে বহুল প্রচারিত। তাদের লড়াইয়ের কাহিনিই তুলে ধরা হয়েছিল সেই সিনেমায়। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ফাতিমা সানা শেখ, সান্যা মালহোত্রা ও সুহানি ভটনাগরের। এই তিন তরুণীকে দেখা যায় আমিরের মেয়ের চরিত্রে। এই ছবিতে তাকে দেখা গিয়েছিল কিশোরী ‘ববিতা ফোগত’র চরিত্রে।

আরো পড়ুন: ভুল চিকিৎসায় মারা গেলেন ‘দঙ্গল’ ছবির ববিতা!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App