×

বিনোদন

দুই বছরের জেল পরিচালক রাজকুমার সন্তোষীর, জরিমানা ২ কোটি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:২৪ এএম

দুই বছরের জেল পরিচালক রাজকুমার সন্তোষীর, জরিমানা ২ কোটি

কোটি টাকা চেক বাউন্সের ঘটনায় বলিউডের জনপ্রিয় পরিচালক রাজকুমার সন্তোষীকে দুবছরের জেল দিয়েছেন গুজরাটের আদালত। সংবাদ সংস্থা পিটিআই এ তথ্য জানিয়েছে।

জানা যায়, জামনগরের আদালতে রাজকুমার সন্তোষীর বিরুদ্ধে মামলা করেন অশোক লাল নামে এক ব্যবসায়ী। সিনেমা তৈরির জন্য এক কোটি টাকা দিয়েছিলেন তিনি। অভিযোগ, ১০টি ১০ লক্ষ টাকার চেকে সেই টাকা ফেরত দেন পরিচালক। কিন্তু, ব্যবসায়ী যখন সেই চেক ব্যাংকে জমা দেন, তা বাতিল হয়ে যায়।

অশোক লালের আইনজীবী পিযুষ ভোজানি জানান, এই ঘটনার পর তার মক্কেল একাধিকবার রাজকুমার সন্তোষীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনো লাভ হয়নি। সে কারণেই তারা আদালতে যান। আর এই মামলার শুনানির পরই বিচারপতি রাজকুমার সন্তোষীকে দুই বছরের জেল হেফাজতের সাজা শোনান। এর পাশাপাশি ব্যবসায়ীকে দুই কোটি টাকা ফেরত দেয়ার নির্দেশ দেন।

‘গদর ২’ সুপারহিট হওয়ার পরই আমির খানের প্রযোজনা সংস্থার সঙ্গে জুটি বেধে ‘লাহোর ১৯৪৭’ ছবি তৈরি করার কথা জানান রাজকুমার সন্তোষী। এই ছবিতে আবার নায়ক হিসেবে অভিনয় করছেন সানি দেওল। তার বিপরীতে দেখা যেতে পারে প্রীতি জিনতাকে। কিন্তু প্রশ্ন উঠছে, পরিচালকের সাজা কার্যকর হলে এই ছবির ভবিষ্যৎ কী হবে? 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App