×

বিনোদন

আমৃত্যু একসঙ্গে থাকার পণ

বছর না পেরুতেই বিচ্ছেদে মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫২ পিএম

বছর না পেরুতেই বিচ্ছেদে মাহি

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি সবসময় দর্শক ও নেটিজেনদের মধ্যে থাকেন আলোচনা-সমালোচনার প্রধান রসদ হিসেবে। তাছাড়া জাতীয় সংসদ নির্বাচনে রাজনীতির মাঠে এসে খবরের শিরোনাম হয়েছেন। সেই রেশ কাটতে না কাটতেই হঠাৎ মাহি তার সংসার ভাঙার খবর দিলেন। আবারো গনমাধ্যমসহ নেট দুনিয়ায় তোলপাড়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার ভেরিফায়েড ফেসবুক পেইজে আট মিনিটের বেশি সময়ের একটি ভিডিওতে তিনি জানান, কিছুদিন হলো তারা আলাদা থাকছেন। খুব দ্রুত ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

এদিকে মাহি তার প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর রাকিবকে বিয়ে করেছিলেন ২০২১ সালের সেপ্টেম্বরে। বিয়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ভালোবাসার ছবি নিয়মিত পোস্টও করতেন মাহি। লিখতেন দারুণ দারুণ সব ক্যাপশনও। সেরকমই একটি ছবি মাহির বিচ্ছেদের ঘোষণা দেয়া ভিডিও প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সেটা নিয়ে অনেকেই ট্রল করছেন।

২০২৩ সালের ২৫ ফেব্রুয়ারিতে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন মাহি। সেই ছবিটি ছিলো স্বামী রাকিব সরকারের তোলা। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখবো প্রিয় ডাইরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বউয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাল্লাহ, অনেক ভালোবাসি তোমাকে।’

ব্যক্তিগত চিত্রধারক আজীবন রাখতে চাইলেও ছবিটি পোস্ট করার বছর না পেরুতেই বিচ্ছেদের ঘোষণা দিলেন মাহি। যদিও ভিডিওতে মাহি তার সংসার ভাঙার ব্যাখ্যা দিয়েছেন । তিনি বলেন, ‘তার সংসার কেন ভাঙে। কেন হাজবেন্ডের সঙ্গে থাকতে পারলো না বা হাজবেন্ড কেন তাকে সহ্য করতে পারছে না। অথবা তার ওয়াইফটা কেন তার হাজবেন্ডকে সহ্য করতে পারছে না। অথবা দুজন কেন ভালো নাই। দুজনের মধ্যে আসলে কী ঝামেলা হয়েছে—এগুলো তো আমরা আসলে সোশ্যাল মিডিয়া থেকে বুঝবো না। তাই আমরা কাউকে নিয়ে যেন জাজ না করি।’

ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি মাত্র দুই বছর আগে বৈবাহিক সম্পর্কে জড়ান। দুজনেরই প্রথম বিয়ের বিচ্ছেদের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তিন বছরের মাথায় তাদের সংসারে ভাঙনের সুর শোনা গেলো।

ভিডিও বার্তায় বিচ্ছেদের ঘোষণা দেয়ার কয়েক ঘণ্টা আগেও বেশ ফুরফুরে মেজাজে ছিলেন মাহিয়া মাহি। তার ফেসবুক স্টোরিতে থাকা স্থিরচিত্র ও ভিডিও ক্লিপ তেমনটাই বলছে। ভিডিওতে দেখা যাচ্ছিলো, কয়েকজন বন্ধুর সঙ্গে মজার সময় পার করছেন তিনি।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। পাঁচ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন তিনি। অপুর সঙ্গে সম্পর্কের ইতি টানার আগেই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। এদিকে মাহিও রাকিবের দ্বিতীয় স্ত্রী। রাকিবের আগের সংসারে দুই সন্তান আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App