×

বিনোদন

ঢাকায় আসছেন বলিউড র‌্যাপার বাদশা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৩ এএম

ঢাকায় আসছেন বলিউড র‌্যাপার বাদশা

ঢাকায় গান গেয়ে মঞ্চ মাতাতে আসছেন বলিউডের জনপ্রিয় র‌্যাপার বাদশা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে করা একটি পোস্টে তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনো। আগামী পহেলা মার্চ টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট শিরোনামের কনসার্টে পারফর্ম করতে ঢাকায় আসছেন বাদশা।

জানা গেছে, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) এক্সপো জোনে কনসার্টটি অনুষ্ঠিত হবে । এদিন বাদশাহর সঙ্গে আরো পারফর্ম করবেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়।

হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবী গানের জন্য পরিচিত বাদশার আসল নাম আদিত্যা প্রতীক সিং সিসোডিয়া। তার উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে কালা চশমা, গারমি, পানি পানি, গেন্দা ফুল প্রমুখ।

২০০৬ সালে জনপ্রিয় র‌্যপাার ইয়ো হানি সিংয়ের সঙ্গে তার ব্যান্ড মাফিয়া মান্দীরে সংগীত জীবন শুরু করেন বাদশা। পরে ২০১২ সালে হানি সিং থেকে আলাদা হয়ে যান । এসময় তার নিজস্ব হরিয়ানি গান কার গায়ি চুল মুক্তি পায়। ২০১৬ সালের বলিউডের ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় গানটি ব্যবহার করা হয়। এছাড়া ২০১৪ সালে হাম্পটি শর্মা কি দুলহানিয়া এবং খুবসুরত সিনেমায় গান গেছে বেশ আলোচনায় আসেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App