×

বিনোদন

বিচ্ছেদের পথে হাঁটলেন কাঞ্চন-পিঙ্কি দম্পতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৩ এএম

বিচ্ছেদের পথে হাঁটলেন কাঞ্চন-পিঙ্কি দম্পতি

ছবি: সংগৃহীত

দীর্ঘ আইনি লড়াই শেষে অবশেষে বিবাহ বিচ্ছেদ হয়েছে টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। গত ১০ জানুয়ারি তাদের বিবাহবিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত।

জানা যায় কয়েক বছর আগে কাঞ্চন-পিঙ্কির বিবাহিত জীবনে ওঠে ঝড়। একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তারা। বেশ কিছু দিন এভাবে চলতে থাকে অভিযোগ ও পাল্টা অভিযোগ। এ দিকে আরেক অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের পরকীয়ার অভিযোগ তুলেছেন পিঙ্কি। এর পর থেকেই এই দম্পতি আলাদা থাকতে শুরু করেন। খবর আনন্দবাজার পত্রিকার। 

সমালোচকরা কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের নেপথ্যে অভিনেতার পরকীয়া সম্পর্ককেই দায়ী করেছন। পরবর্তীতে একে অন্যের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন তারা। সর্বশেষ গত জানুয়ারিতে এ যুগলের আইনত বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। টালিউডে চাউর হয়েছে মোটা অংকের টাকার খোরপোশের বিনিময়ে বিচ্ছেদে সম্মত হয়েছেন পিঙ্কি।

অভিনেতা কাঞ্চন খবরের সত্যতা নিশ্চিত করেছেন। অন্যদিকে পিঙ্কি বলেন, ‘আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। আমি কাজের মধ্যে ডুবে আছি, ভাল আছি।’ কাঞ্চন-পিঙ্কির পুত্র ওশ আপাতত আদালতের আদেশে মায়ের সঙ্গেই থাকছে।

প্রেমিকা শ্রীময়ী চট্টপাধ্যায়ের সঙ্গে  কাঞ্চন মল্লিক, ছবি: সংগৃহীত

এই মুহূর্তে পিঙ্কি ‘স্বয়ংসিদ্ধা’ এবং ‘কনস্টেবল মঞ্জু’ সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। অন্য দিকে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চনকে এখন শ্রীময়ীর সঙ্গে প্রায়ই টালিউডের বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে কাঞ্চনের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে। কাঞ্চন যে শ্রীময়ীর সঙ্গে নতুন জীবন শুরু করতে চাচ্ছেন, সে গুঞ্জনও এখন শোনা যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App