×

বিনোদন

শুভশ্রীকে প্রকাশ্যে চুমু খাওয়ায় কটাক্ষ, মুখ খুললেন রাজ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৯ এএম

শুভশ্রীকে প্রকাশ্যে চুমু খাওয়ায় কটাক্ষ, মুখ খুললেন রাজ

ভালোবাসার সপ্তম স্বর্গে রয়েছেন রাজ চক্রবর্তা আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮ সালের এপ্রিল মাসে এক হয়েছিল চার হাত। রাজের আগে দীর্ঘসময় দেবের সঙ্গে সম্পর্কে ছিলেন শুভশ্রী। রাজের প্রথম বিয়ে ভাঙে টলিউডে সাফল্য আসার পরপরই। এরপর সম্পর্কের খবর ছিল কখন পায়েল তো কখনো মিমির সঙ্গে। তবে রাজশ্রী জুটির হঠাৎ বিয়ের খবর সেইসময় অবাক করেছিল অনেককেই।

দুই সন্তানের মা-বাবা, তবে রোম্যান্স এখনো ভরেভরে। বেশ কয়েকবার ঠোঁটে ঠোঁট রেখে দুজনের ভেজা চুমু খাওয়ার ছবি এসেছে সোশ্যাল মিডিয়াতে। যা নিয়ে কটাক্ষও কম হয়নি। তবে এসবে অবশ্য পাত্তা দেন না দুজনের কেউই। রাজ তো বলেই ফেললেন, আরো বেশি করে চুমু খাবেন তিনি বউকে।

চুমু খাওয়া প্রসঙ্গে রাজ জানান, ‘কেউ প্রশংসা করবে বা কটাক্ষ করবে বলে তো আমরা কিছু করিনি। চুমু খেতে ইচ্ছে হয়েছে তাই করেছি। সবসবময় করব। আমি আমার বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বউদিকে তো নয়। কে কী বলল তার জন্য তো আমি আমার বউকে কিস করা বন্ধ করতে পারি না। বরং আরো দুটো বেশি কিস করতে পারি।’

‘আমি বলব যে বউকে অন্তত প্রকাশ্যে চুমু খান। কিচ্ছু যায় আসে না। লুকিয়ে দরজা-জানলা বন্ধ করে বউকে কিস করতে হবে এমন মাথার দিব্যি কেউ দেয়নি। আপনার বউ, আপনি কিস করবেন সেটাই তো স্বাভাবিক।’ 

২০২৪-কে স্বাগত জানিয়েছিলেন রাজ আর শুভশ্রী একে-অপরকে ভেজা চুমু খেয়েই। এর আগেও একাধিকবার সোশ্যালে ঘনিষ্ঠ ছবি-ভিডিও ভাগ করে নিয়েছিলেন এই দম্পতি। কটাক্ষকে পাশে সরিয়ে রাখলে, দুটি ছবিই ভালোবাসা পেয়েছিল রাজ আর শুভশ্রীর ভক্তদের থেকে।

রাজ আর শুভশ্রী দুজনেই বর্তমানে ব্যস্ত রয়েছেন বাবলি সিনেমার শ্যুটে। বুদ্ধদেব গুহর এই একই নামের উপন্যাস অবলম্বনে সিনেমা বানাচ্ছেন রাজ। ছবিতে নায়িকা শুভশ্রীই। আর নায়ক চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়তে। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সৌরসেনী মৈত্রও। 

ইতিমধ্যে নর্থ বেঙ্গলে করে নিয়েছেন শ্যুটিং। কিছু কাজ হয়েছে কলকাতাতেও। মেয়ের জন্ম দেয়ার পর এটাই শুভশ্রীর প্রথম সিনেমা। স্ত্রী শুভশ্রীকে নিয়ে বরাবরই অকপট রাজ। ভালোবাসা জাহির করার কোনো সুযোগই ছাড়েন না তিনি। সঙ্গে দুই সন্তান ইউভান আর ইয়ালিনিকে নিয়েই এখন রাজের গোটা দুনিয়া। সঙ্গে ভালো ছবি আর সিরিজ তৈরি তো আছেই। 

প্রসঙ্গত,  ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন 'রাজশ্রী'। বাওয়ালি রাজবাড়িতে বসেছিল তাদের রাজকীয় বিয়ের আসর। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। গত ৩০ নভেম্বর দ্বিতীয় সন্তানের জন্ম দেন শুভশ্রী। এবার তাদের পরিবারে আসে কন্যা সন্তান- ইয়ালিনি।    

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App