×

বিনোদন

রণবীর-আলিয়ার বাড়িতে ঢুকেই পার্টি তছনছ করে দিলেন শাহরুখ!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৫ এএম

রণবীর-আলিয়ার বাড়িতে ঢুকেই পার্টি তছনছ করে দিলেন শাহরুখ!

বলিউড অভিনেতা রণবীর ও অভিনেত্রী আলিয়ার হাউজ পার্টির মজাটাই মাটি করে দিয়েছেন শাহরুখ খান! বলিউড ইন্ডাস্ট্রিতে খান-কাপুরদের সখ্যতা অনেকেরই জানা। 

দিওয়ালি হোক বা হোলি, যে কোনো অনুষ্ঠানে কিংবা হাইপ্রোফাইল পার্টিতে একসঙ্গে সুখী পরিবারের মতো ধরা দেন তারকারা। কিন্তু এবার দেখা গেল উলটো দৃশ্য! রণবীর কাপুর ও আলিয়া ভাটের বাড়ির পার্টি তছনছ করে দিয়েছেন কিং খান।

আদৌ কী তাই? না। শাহরুখের এমন কীর্তি আদতে এক বিজ্ঞাপনী কৌশল। যেখানে রণবীর-আলিয়াকেও দেখা গেছে একফ্রেমে। তবে অভিনেতারা কিন্তু ফিল্মি পরিচয়েই ধরা দিলেন। 

রণবীরকে যেখানে ‘রকস্টার’-এর ভূমিকায় দেখা গেল, সেখানে আলিয়া ভাটকে দেখা গেল তারই জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির চরিত্রে। আর শাহরুখ খান? তিনি ধরা দিলেন বছর খানেক আগের গ্যাংস্টার ‘রইস’ অবতারে। তিন বলিউড তারকাকে একফ্রেমে দেখে ভক্তরা দারুণ উচ্ছ্বসিত। এবং তার থেকেও বেশি চর্চায় বিজ্ঞাপনের কন্টেন্ট।

বিজ্ঞাপনে শাহরুখকে দেখা গেল, রণবীর-আলিয়ার বাড়ির ছাদ ভেঙে প্রবেশ করতে। আর সেটা দেখেই হতভম্ব ‘গাঙ্গুবাই’ এবং ‘রকস্টার’। নিজের চরিত্রের স্টাইলেই সংলাপ আওড়াতে দেখা গেল তাদের। আর সেই বিজ্ঞাপন দেখেই ‘রকস্টার’, ‘গাঙ্গুবাই’ আর ‘রইস’ শাহরুখকে এক সিনেমায় দেখার আর্জি ভক্তদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App