×

বিনোদন

মাহফুজ ইসলামের ‘হিট সিঙ্গার’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২২ পিএম

মাহফুজ ইসলামের ‘হিট সিঙ্গার’

নাটকের একটি দৃশ্যে অভিনয়শিল্পীরা

কানামাছি ড্রামা চ্যানেলে ভালোবাসা দিবস উপলক্ষে অবমুক্ত হয়েছে তরুণ নির্মাতা মাহফুজ ইসলামের একক নাটক ‘হিট সিংগার’। নাটকটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। চিত্রগ্রাহক হিসাবে ছিলেন শফিকুল আলম সনেট। প্রেম বিরহের বহুমুখী  দ্বন্দ সংঘাত ও রোমাঞ্চকর নানা ঘটনা নিয়ে বিন্যাস্ত হয়েছে নাটকটির কাহিনি।

এ প্রসঙ্গে মাহফুজ ইসলাম বলেন, নাটকে গল্পের ভিন্নতা ও নির্মাণে বৈচিত্র্য রয়েছে। হিট সিংগার নাটকটি দর্শকপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন নাটকটির নির্মাতা মাহফুজ ইসলাম। তিনি জানান গল্প ও নির্মাণশৈলীতে ভিন্নতার পাশাপাশি লোকেশনেও ভিন্নতা ছিলো। মানিকগঞ্জের জমিদার বাড়ির মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি।

অভিনেতা আলিফ চৌধুরী বলেন, এই নাটকে আমি একজন শিল্পীর চরিত্রে অভিনয় করেছি। শিল্পীদের জীবনের শুরুটা অনেক কষ্ট এবং স্ট্রাগলের মধ্যে দিয়ে যায়।ভালোবাসার মানুষগুলো এই কষ্টের পথের সাথী হতে পারে না আফসোস এইটাই। ধন্যবাদ জানাই প্রযোজক সৈয়দ মোহাম্মাদ সোহেল ভাইকে এত সুন্দর একটি প্রজেক্ট আমাকে দিয়ে করানোর জন্য।

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আলিফ চৌধুরী, সিনি স্নিগ্ধা, ফারগানা মিল্টন, ইমরান হোসাইন, সনিকা, সুমাইয়া প্রমুখ। আর কাব্যিক কথার শ্রুতি মধুর ‘আবার কেন এসেছো’ ও ‘এক পৃথিবী প্রেম’ শিরোনামের দুটি গানে কণ্ঠ দিয়েছেন এসময়ের হার্টথ্রুব সিঙ্গার খাইরুল ওয়াসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App