×

বিনোদন

দীপাবলিতে মুক্তি পাচ্ছে ‘ভুল ভুলাইয়া থ্রি’

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০০ পিএম

দীপাবলিতে মুক্তি পাচ্ছে ‘ভুল ভুলাইয়া থ্রি’

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির মুক্তির দিনক্ষণ প্রকাশ হয়েছে। সিনেমার নায়ক কার্তিক আরিয়ান মাইক্রো ব্লগিং সাইট ‘এক্সে’ বলেছেন চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া থ্রি’। যার জন্য এই সিনেমা সাড়া তুলেছিল সেই নায়িকা বিদ্যা বালানকে স্বাগত জানিয়ে আরিয়ান পোস্টে বলেছেন “ঘটনা সত্য! মঞ্জুলিকা ‘ভুল ভুলাইয়া’র দুনিয়ায় পা রাখতে চলেছেন। 

বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া ৩’  মুক্তি পাবে দীপাবলীতে। ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির দুই সিনেমার জনপ্রিয়তার পেছনে চিত্রনাট্যের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকলেও প্রথম কিস্তির সিনেমাটির সাফল্যের জন্য কৃতিত্ব দেয়া এর নায়িকা বিদ্যা বালানকে। খবর: আনন্দবাজার পত্রিকার।

নির্মাতা আনিস বাজমি বলেছে, তিনি বিদ্যাকে ভেবে সিনেমার তৃতীয় পর্বের কথা ভেবেছেন। ২০০৭ সালে এই সিরিজের প্রথম সিনেমা ‘ভুল ভুলাইয়া’; নির্মাণ করেছিলেন পরিচালক প্রিয়দর্শন। সিনেমাটি মূলত ১৯৯৩ সালের মালায়ালাম চলচ্চিত্র ‘মনিচিত্রথাঝু’র রিমেক।

অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ দর্শক ও সমালোচকদের কাছ থেকে কুড়িয়েছিল অকুণ্ঠ প্রশংসা। বিশেষ করে বিদ্যার ধ্রুপদী নৃত্য এবং কোনো কোনো সংলাপে ঝরঝরে বাংলা বচন তাকে আলাদা করে তুলেছিল।

এরপর ২০২২ সালে আসে ‘ভুল ভুলাইয়া ২’। তবে এটি কোনো রিমেক সিনেমা ছিল না। প্রথম কিস্তির গল্পের রেশও দেখা যায়নি দ্বিতীয়টিতে। এমনকি অভিনয় শিল্পী শিল্পী, কলাকুশলীসহ নতুন টিম নিয়ে ‘ভুল ভুলাইয়া ২’ বানাতে মাঠে নামেন পরিচালক আনিস বাজমি। সেবার বাজমি এই সিনেমায় নিয়ে আসেন কার্তিক আরিয়ানকে, আর বিদ্যার চরিত্রটি করেন টাবু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App