×

বিনোদন

বিশ্ব ভালোবাসা দিবসে কন্সট্যান্টের নতুন গান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:২৯ পিএম

বিশ্ব ভালোবাসা দিবসে কন্সট্যান্টের নতুন গান

বিশ্ব ভালোবাসা দিবসে ‘অস্থির অনুভূতি’ শিরোনামে প্রকাশ হতে যাচ্ছে কন্সট্যান্টের ব্যান্ডের নতুন গান। বুধবার (১৪ই ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় গানটি রিলিজ হয়েছে ব্যান্ডটির নিজস্ব ইউটিউব চ্যানেলে CONSTANT (BAND)। শুধু দেশেই নয় দেশের বাইরের শ্রোতারা গানটি অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই, অ্যাপেল মিউজিক, সাউন্ড ক্লাউড, গানা, টাচ টিউনসহ অন্যান্য মাধ্যমে শুনতে পাবেন।

ব্যান্ডের সদস্য বেসিস্ট ও ব্যান্ড কোর্ডিনেটর আহম্মদ মোস্তফা আকিক বলেন, অজানা এক শূন্যতা যখন মানুষকে প্রতিনিয়ত ঘিরে রাখে, যেই প্রিয় মানুষটার অস্তিত্ব শুধু কল্পনার মাঝে বসবাস করে, অনুভব করা যায়, যে থাকে অদৃশ্য হয়ে, কিন্তু অস্থির এক অনুভূতি কাজ করে তার জন্য ঠিক এমনই এক কল্পনার মানুষকে নিয়ে এই গানের সৃষ্টি। প্রতিটা বিশেষ দিবস প্রতিটা মানুষের জন্য বিশেষ কিছুর স্মৃতির সাক্ষর হয়ে থাকে তারই ধারাবাহিকতায় আমাদের শ্রোতাদের জন্য বিশেষ উপহার এই নতুন গান ‘অস্থির অনুভূতি’। গানটির কথা, সুর ও কম্পোজিশন আমরা ব্যান্ড সদস্যরা সম্মিলিত ভাবে করেছি। আশা করছি শ্রোতারা গানটি শোনার পর অন্য রকম এক আবহে হারিয়ে যাবে। গানটিতে সফট মেলো রক ফ্লেভারের স্বাদ পাবে শ্রোতারা। 

তিনি আরো বলেন, নতুন বছরের প্রথম দিনেই রিলিজ হওয়া ‘সাদাকালো’  শিরোনামের গানে শ্রোতাদের কাছ থেকে ভালো সারা পেয়েছি, আশা করছি এই গানেও সেটা অব্যাহত থাকবে। আর প্রতিটি বিশেষ দিবস আর উৎসবকে রাঙিয়ে দিতে নিয়মিত নতুন গান মুক্তি দেয়াড় পরিকল্পনা আছে আমাদের।

রক ঘরানার ব্যান্ড কন্সট্যান্টের জন্ম ২০০৫ সালে। ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে তাদের বের করা ‘স্বপ্নমিছিল’, এছাড়া মেঘবালিকা, ক্ষমাসহ কয়েকটি গান শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। এরপর দেশের ৭১টি ব্যান্ডের মিক্সড অ্যালবাম ‘আমাদের ৭১’-এ স্থান পায় তাদের ‘স্বাধীনতা’ শিরোনামের গান।

কন্সট্যান্ট ব্যান্ডের বর্তমান লাইনআপ : জীবন (লিড গিটার), রাব্বি (ড্রামস ও ভোকাল), ইমন (লিড ভয়েস), আকিক (বেজ)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App