×

বিনোদন

হাসপাতাল থেকে বেরিয়ে যা বললেন মিঠুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:২৯ পিএম

হাসপাতাল থেকে বেরিয়ে যা বললেন মিঠুন

ছবি: সংগৃহীত

মিঠুন চক্রবর্তীর ভক্তদের জন্য সুখবর যে আপাতত বেশ সুস্থ তিনি। যার কারণে হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রিয় অভিনেতা। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখান থেকে বের হয়ে জানালেন, তিনি একেবারে সুস্থ রয়েছেন। কোনো সমস্যা নেই। সমস্যা একটা কারণে, তা-ও জানালেন মিঠুন।

সেই সঙ্গে বিজেপিকে নিয়েও বার্তা দিলেন এ অভিনেতা। জানালেন, দলের উত্থানের সময় এসেছে। বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে নিয়েও মুখ খুললেন তিনি।

মিঠুন চক্রবর্তী হাসপাতালের বাইরে দাঁড়িয়ে বললেন, ‘কোনো সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই।’ এরপর ডায়াবেটিস রোগীদেরও পরামর্শ দিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, ‘যাদের ডায়াবেটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন।’ নিজের সমস্যার কথা তুলে ধরে তিনি বলেন, ‘আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম।’ তবে এখন তিনি পুরোপুরি সুস্থ, সে কথাও জানিয়েছেন।

তাকে নির্বাচনে প্রচারের মাঠে পাওয়া যাবে বলেও জানিয়েছেন মিঠুন। তার ভাষ্য, ‘একদম। ১ মার্চ থেকে টানা প্রচার। বিজেপির হয়েই করবো। আমি আর কোন পার্টি করি? আমাদের রাজ্যের বাইরে অন্য রাজ্যে যদি ডাকে সেখানেও যাবো।’

বিশ্বস্ত সূত্রে জানা গেছে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে হাসপাতালে থাকাকালীন ফোন করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী মোদী। তার কুশল সংবাদ নিয়েছিলেন। সেই প্রসঙ্গে বিজেপি সাংসদ মিঠুন বলেন, ‘দারুণ শ্রদ্ধা করি প্রধানমন্ত্রীকে।’

এদিকে রবিবার (১১ ফেব্রুয়ারি) হাসপাতালে মিঠুন চক্রবর্তীকে দেখতে এসেছিলেন বিজেপির নেতারা। বিজেপির নেতা সুকান্ত মজুমদার নাকি মিঠুন চক্রবর্তীকে বলেছেন, ‘এমনিতেই আপনার বিশ্রাম হয় না। এই ঘটনায় আপনি বিশ্রামের সুযোগ পেলেন।’ তাঁর কথা শুনে মিঠুন নাকি বলেছেন, ‘আমি তো চাইছিলাম আজকে থেকে শুটিং শুরু করে দিই।’

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিঠুন। ভর্তি করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেদিন হাসপাতালের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের বিবৃতিতে আরো জানানো হয়, তার ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআইসহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। মিঠুনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তার ভক্তরা ভীষণ চিন্তিত হয়ে পড়েন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App