×

বিনোদন

শুভশ্রী-শ্রাবন্তী, দুই ‘বোনের’ মাঝে কে এই নারী?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪৫ এএম

শুভশ্রী-শ্রাবন্তী, দুই ‘বোনের’ মাঝে কে এই নারী?

ছবি: সংগৃহীত

শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জী। পশ্চিমবাংলার সিনেমা জগতেও দুজনই প্রথম সারির নায়িকা। তাদের বন্ধুত্বটা এমন যেন দুই বোন। তাদের এমন ভালো বন্ধুত্ব পারিবারিক আবহে ধরা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি ইন্সটাগ্রামে এক পোস্টে এমনটিই লক্ষ্য করা গেছে। ছবিটি পোস্টে করেছেন শুভশ্রীর বোন দেবশ্রী। শুভশ্রীর মত দেবশ্রী গাঙ্গুলির সঙ্গেও রয়েছে শ্রাবন্তীর দারুণ সখ্যতা।

দেবশ্রীর শেয়ার করা ওই ছবিতে দেখা যায়, শ্রাবন্তীকে জড়িয়ে ধরে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, জড়িয়ে ধরা। ওই পোস্টের মন্তব্যের ঘরে উত্তর দিয়েছেন শ্রাবন্তীও। সেখানে তিনি লিখেছেন, কী মিষ্টি। এই নতুন বন্ধুত্বের প্রশংসা করেছেন নেটিজেনরা। মিমি-নুসরাতের বন্ধুত্ব ভেঙেছে, তাদেরটা যেন অটুট থাকে এমনটাই চাইছেন সবাই।

কয়েক মাস আগে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মদিনে টালিপাড়ার যে কয়েকজন তারকাকে দেখা গেছে তার মধ্যে হাজির থাকতে দেখা গেছে শ্রাবন্তীকে। শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার সময়ও হাজির ছিলেন তিনি।

তাদের ভক্তদের একটাই প্রশ্ন, মিমি-নুসরাতের পরিণতি হবে না তো ওদের বন্ধুত্বে? টালিপাড়ার এই নতুন বন্ধুত্ব কতদিন থাকবে? সে উত্তর অবশ্য লুকিয়ে রয়েছে সময়ের হাতে। সময়ই বলে দেবে সম্পর্কের দৈর্ঘ্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App