×

বিনোদন

দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩১ এএম

দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী?

বড় পর্দা থেকে রাজনীতির মাঠ, দুজায়গাতেই সমানভাবে নিজেকে মেলে ধরেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব। ভারতের আসন্ন জাতীয় নির্বাচনে দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী? তার অবস্থান জানিয়েছেন নিজেই।

দফায় দফায় বৈঠকের পর নাকি ফের প্রার্থী হতে রাজি হয়েছেন দেব। কিন্তু কোথাও যেন আক্ষেপের সুর দেবের গলায়। 

তিনি জানান, তিনি চাইলেও, রাজনীতি তাকে ছাড়বে না। বিগত কয়েক দিন ধরেই দেবের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা চলছিল। তার মধ্যেই এমন মন্তব্য করলেন দেব। 

শনিবার প্রথমে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন দেব। তার পর কালীঘাটে গিয়ে আধ ঘণ্টার বেশি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন। 

আরো পড়ুন: সাহসী লুকে ধরা দিলেন মধুমিতা

দলীয় সূত্রে জানা যায়, দলের হয়ে তৃতীয়বার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে রাজি হয়েছেন তৃণমূলের তারকা সংসদ সদস্য। তবে কোথা থেকে প্রার্থী হবেন তিনি, সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

এর পর কালীঘাট থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন দেব। তিনি বলেন, আমি একটাই কথা বলব, যা বিমানবন্দর থেকে বেরনোর সময়ও বলেছিলাম। বলেছিলাম, আমি চাইলেও বেরিয়ে যাব বা দাঁড়াব না, তা হবে না। দিদির মতামত গুরুত্বপূর্ণ। যা বুঝতে পারছি, দেখতে পাচ্ছি, আমি রাজনীতি ছাড়তে চাইলেও, রাজনীতি আমাকে ছাড়বে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App