×

বিনোদন

হাসপাতালে মিঠুন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০২:০৯ পিএম

হাসপাতালে মিঠুন

বুকে ব্যথা নিয়ে আচমকা হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টা নাগাদ অসুস্থ বোধ করেন অভিনেতা। প্রাথমিকভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। এরপর তাকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা। 

বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গত বছর পুজোয় তার ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা কুড়োয় দর্শক মহলে। এবার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি। 

জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী ছবির মূল আকর্ষণ। পাশাপাশি এক ঝাঁক তারকা রয়েছেন ছবিতে। সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবির প্রযোজক সোহম নিজের জন্যও রেখেছেন একটি চরিত্র। 

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী জনপ্রিয় পরিচালক মৃণাল সেনের পরিচালনায় মৃগয়া চলচ্চিত্রের মাধ্যমে রূপালী জগতে প্রবেশ করেন। অসামান্য অভিনয় নৈপুণ্যের জন্য এ ছবির মাধ্যমে তিনি সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি রাজ্যসভার প্রাক্তন সংসদ সদস্য। তিনি শ্রেষ্ঠ অভিনেতার জন্য তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App