×

বিনোদন

এক গাড়িতে পার্টিতে এলেন মুনাওয়ার এবং সুস্মিতা-কন্যা!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৩ পিএম

এক গাড়িতে পার্টিতে এলেন মুনাওয়ার এবং সুস্মিতা-কন্যা!

‘বিগ বস্‌ ১৭’-এর বিজয়ী হওয়ার পর থেকে আলোকচিত্রীদের ক্যামেরা সারাক্ষণ তাক করা কৌতুকশিল্পী মনোয়ার ফারুকীর দিকে। মুনাওয়ার কী করছেন, কোথায় যাচ্ছেন, কী বলছেন, সব কিছু নিয়েই চলছে চর্চা। কিছু দিন আগেই ‘বিগ বস্‌’-এর ঘরে তার অপমানের জবাব দিয়েছেন প্রকাশ্যে। তাকে ‘চরিত্রহীন’ তকমা দেয়ার কারণ জানতে চেয়েও প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন।

তবে সম্প্রতি মুনাওয়ার চর্চায় উঠে এলেন অন্য কারণে। কিছু দিন আগেই বলিউডের তারকা- সন্তানদের চোখের মণি ওরহানের পার্টিতে দেখা গিয়েছিল মুনাওয়ারকে। ধবধবে সাদা কো-অর্ড সেট পরে পার্টিতে এসেছিলেন তিনি। তবে তিনি একা ছিলেন না। সঙ্গে ছিলেন সুস্মিতা সেনের বড় কন্যা রেনে সেন। এক গাড়ি থেকেই নাকি দু’জনকে নামতেও দেখা গিয়েছে। খবর আনন্দবাজারের।

‘সুট্টেবাজি’ শীর্ষক একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিপাড়ায় অভিষেক হয়েছে রেনের। তবে বড় পর্দায় অবশ্য এখনও দেখা যায়নি তাকে। মা সুস্মিতার মতোই অভিনেত্রী হতে চান বলে এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন রেনে। সুস্মিতা অভিনীত ‘তালি’ ওয়েব সিরিজ মহা মৃত্যুঞ্জয় মন্ত্র রেনের কণ্ঠেই শোনা গিয়েছে। এখনও পর্যন্ত কেরিয়ারে বিশেষ কোনও চমক দিতে না পারলেও, মুনাওয়ারের সঙ্গে তার বন্ধুত্বের কথা প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে রেনেকে নিয়ে। দু’জনকে একসঙ্গে দেখে প্রথমে অনেকেই বিশ্বাস করতে পারেননি। মুনাওয়ারের সঙ্গে রেনের যে কোনও যোগসূত্র আছে, তেমন কোনও আভাস এর আগে পাওয়া যায়নি। ফলে মুনাওয়ার আর রেনে পাশাপাশি-এই ফ্রেমটা আশ্চর্যের লাগছে অনুরাগীদের।

সুস্মিতার প্রেম জীবন সব সময়ই চর্চায় থাকে। ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির বাইরের একাধিক তাবড় ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে তার। রণদীপ হুডা থেকে ললিত মোদী- সুস্মিতা প্রেমের কাহিনিতে উঠে এসেছে একাধিক নাম। তবে বহু টানাপড়েন পেরিয়ে বয়সে ছোট পেরিয়ে রোহমান শলের সঙ্গে রয়েছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনে যতই ওঠা-পড়া থাকুক, দুই মেয়ে রেনে আর আলিশার জীবন নিয়ে সতর্ক তিনি। সম্প্রতি সাক্ষাৎকারে সেটা স্পষ্ট করেছিলেন সুস্মিতা। তার মাঝেই রেনে আর মুনাওয়ারকে নিয়ে এই জল্পনায়, সুস্মিতা কোনও প্রতিক্রিয়া দেন কি না, সেটাই দেখার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App