×

বিনোদন

বিয়ে নিয়ে আফসোস নিকের!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১২ পিএম

বিয়ে নিয়ে আফসোস নিকের!

কয়েক মাসের প্রেমের পরেই তারকা অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হলিউডের পপ-তারকা নিক জোনাস। নিকের বিয়ের প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন বিশ্বখ্যাত অভিনেত্রী। তারপর সাজানো-গোছানো বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ের পাঁচ বছর পার করে ফেলেছেন। 

চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করবেন নিক ও প্রিয়ঙ্কা। এখন তাদের সংসারে সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য তাদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। স্বামী-কন্যাকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে সুখী আছেন প্রিয়ঙ্কার। বিয়ের এত বছর পর হঠাৎই বিয়ে নিয়ে আফসোস নিকের। কিন্তু কেন? জানালেন পপ- তারকা।

প্রিয়ঙ্কা প্রাক্তন বিশ্বসুন্দরী। বলিউড ছেড়ে পাড়ি দেন হলিউডে। সেখানে প্রায় ১০ বছরের চেষ্টায় পায়ের তলার মাটি শক্ত করেছেন। বিয়ে করার জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানকে। জোধপুরের উমেদ ভবনে বসেছিল অভিনেত্রীর বিয়ের আসর। তিন দিন ব্যাপী অনুষ্ঠান হয়।

খ্রিষ্টীয় মতে বিয়ের জন্য র‌্যালফ লরেনের ডিজাইন করা সাদা গাউনে সেজেছিলেন প্রিয়ঙ্কা। নিকের পরনে ছিল কালো স্যুট। একে অপরের হাত ধরে সারা জীবন পথচলার অঙ্গীকার করেছিলেন দু’জনে।

হিন্দু রেওয়াজ মেনে গায়েহলুদ, মেহন্দি ও সঙ্গীতের অনুষ্ঠানের পরে সাতপাক ঘুরেছিলেন নিক ও প্রিয়ঙ্কা। বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লহেঙ্গায়। এত কিছুর আয়োজনে বিপুল টাকা খরচ হয়েছে নিক-প্রিয়ঙ্কার। সেই নিয়ে আক্ষেপ অভিনেত্রীর স্বামীর কণ্ঠে। 

এক সাক্ষাৎকারে জোনাস-ব্রাদার্সের বাকি ভাইদের জিজ্ঞেস করা হয়, নিকের মতো রাজকীয় ভাবে বিয়ে করতে চান কি না! তাই নিক তাদের হয়ে উত্তর দেন, ‘‘না একেবারেই না। এই ভাবে বিয়ে করতে আমার আর প্রিয়ঙ্কার অনেক টাকা খরচ হয়েছে। বিয়ের শেষে হোটেলের বিল দেখে খুবই আফসোস হয়েছিল।’’

শোনা যায়, প্রিয়ঙ্কার বিয়েতে প্রতি রাতে হোটেলের খরচ ছিল প্রায় ৬৪ লাখ টাকা। বিয়ে শেষে খরচের হিসাব করতেই বসেই আক্ষেপ বিদেশি জামাইয়ের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App