×

বিনোদন

কুকুরের মৃত্যু নিয়ে শাহরুখ খানের তুলকালাম কাণ্ড

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০২ পিএম

কুকুরের মৃত্যু নিয়ে শাহরুখ খানের তুলকালাম কাণ্ড

বলিউডের বাদশা তিনি। গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা। তিনি শাহরুখ খান। বলিউড তথা হিন্দি বিনোদন জগতে কাটিয়ে ফেলেছেন তিন দশকের বেশি সময়। প্রেমের নায়ক থেকে শুরু করে অ্যাকশন হিরো— সব ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। 

ভক্তদের কাছে তিনিই ‘কিং খান’। বক্স অফিস পরিসংখ্যানের নিরিখে গত বছর ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র হাত ধরে হিটের হ্যাটট্রিক করেছেন শাহরুখ। তবে কর্মক্ষেত্রে যতই সাফল্য আসুক না কেন শাহরুখ বরাবারই ‘ফ্যামিলি ম্যান’। 

তিন ছেলেমেয়েকে যেমন সময় দেন, তেমনই তাঁর আতিথেয়তার প্রশংসা বলিউডে সর্বজনবিদিত। বাড়ির ছোট বড় সব জিনিসে রয়েছে তাঁর খেয়াল। একবার তার অনুপস্থিতিতে মৃত্যু হয় প্রিয় পোষ্যের। বাড়ি ফিরে তাকে দেখতে না পেয়ে যে কাণ্ড ঘটান, শুনলে বিস্মিত হবেন।

বহু বছর আগের কথা। গৌরী খানের মামা তাকে একটি ‘চাইনিজ পেকনিজ’ প্রজাতির কুকুর উপহার দেন। শুধু গৌরীরই নয়, সময়ের সঙ্গে কুকুরটি শাহরুখের নেওটা হয়ে ওঠে। বড্ড ভালবাসতেন শাহরুখও। তবে দিন কয়েকের জন্য বাড়ি থেকে দূরে ছিলেন শাহরুখ। শুটিংয়ের কারণেই সম্ভবত। বাড়ি ফিরেই খুঁজতে থাকেন পোষ্যকে। 

বাড়ির চাকর জানান, কুকুরটি মারা গেছে। শাহরুখ জানতে চান, কোথায় কবর দেয়া হয়েছে তাকে? সমুদ্রের পাড়ে শায়িত রয়েছে জানতে পেরেই মেজাজ হারান অভিনেতা। লোকজন নিয়ে যান সমুদ্রপাড়ে। সেখানে কবর খুঁড়ে বার করে আনেন প্রিয় পোষ্যকে। কবর দেন বাড়ির পিছনে। যুক্তি হিসেবে শাহরুখ  চাকরকে বলেন, ‘‘ও যখন বেঁচে ছিল, আমাদের সঙ্গে ছিল। তোমার এত সাহস কি করে হয়, ওকে বাড়ি থেকে বার করে দেয়ার। ও জীবিত থাকুক কিংবা মৃত আমাদের সঙ্গেই থাকবে।’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App