×

বিনোদন

রাজনীতিতে থালাপাতি বিজয়, ঘোষণা নতুন দলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৪ পিএম

রাজনীতিতে থালাপাতি বিজয়, ঘোষণা নতুন দলের

ছবি: সংগৃহীত

বহুদিন ধরেই গুঞ্জন ছিল ভারতীয় দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় সিনেমা ছেড়ে রাজনীতিতে যোগ দেবেন। অবশেষে সেই গুঞ্জনই যেনো সত্যি হলো। তিনি নিজেই সিনেমা ছেড়ে রাজনীতিতে আসার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন। 

গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) নিজের রাজনৈতিক দলের নামও ঘোষণা করেছেন বিজয়। তামিল ভাষায় তার দলের নাম তামিঝাগা ভেট্রি কাজাগাম (তামিলনাড়ু বিজয় পার্টি)। বিজয় জানিয়েছেন, ২০২৬-এ তামিলনাডুতে বিধানসভা নির্বাচনে এই দল অংশগ্রহণ করবে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, অভিনেতার দলের নাম ঘোষণার সঙ্গে সঙ্গে যেন পুরো দক্ষিণ ভারতে তার ভক্তরা উদযাপনে মেতে উঠেছে। বিজয় ভক্তদের রাস্তায় নেমে আতশবাজি ও সাধারণের মধ্যে মিষ্টি বিতরণ করতেও দেখা গেছে। তারা সবাই মনে করছেন, নেতা বিজয়ের কাছ থেকে সিনেমার মতো বাস্তবেও নতুন দিনের দিশা পাবে জনতা!

আরো পড়ুন: ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে ‘পেয়ারার সুবাস’

তবে যারা বিজয়কে পর্দায় দেখেই অভ্যস্ত, তাদের জন্য কিছুটা দুঃসংবাদও এসেছে এদিন। রাজনীতিতে সক্রিয় হওয়ার কারণে সিনেমাতে আর দেখা যাবে না এই তারকাকে। 

বর্তমানে এই নায়ক ‘গ্রেটেস্ট অব অল টাইম’ (গোট) সিনেমার শুটিং করছেন। তিনি জানিয়েছেন, তার অভিনীত সর্বশেষ ছবি হতে যাচ্ছে ‘থালাপতি ৬৯’। এর পাশাপাশি বিজয়কে সামনে আরো দুটি সিনেমায় দেখা যাবে। ক্যারিয়ারের একেবারে চূড়ান্ত সময়ে সিনেমা ছেড়ে দেয়ার সিদ্ধান্তে কিছুটা হতাশ তার অনস্ক্রিন ভক্তরা। 

সিনেমা ছেড়ে কেন রাজনীতিতে নামার সিদ্ধান্ত নিলেন এমন প্রশ্নের কিছুটা সদুত্তর পাওয়া যাবে তার সাম্প্রতিক একটি মন্তব্যে।

আরো পড়ুন: এ বছর গ্র্যামি অ্যাওয়ার্ড জিতলেন যারা

রাজনীতি নিয়ে বিজয় তার মন্তব্যে বলেছেন, “আপনারা সকলেই তামিলনাড়ুর রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে জানেন। একদিকে আমাদের রয়েছে নিষ্ক্রিয় প্রশাসন, দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক সংস্কৃতি, অন্যদিকে আমাদের রয়েছে বিভাজনমূলক রাজনীতি; যার উদ্দেশ্য মানুষকে জাতি, গোষ্ঠী এবং ধর্মের ভিত্তিতে বিভক্ত করা। উভয়ই আমাদের অগ্রগতিতে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। এটা চিরন্তন সত্য যে, তামিলনাড়ুতে মানুষ রাজনৈতিক দৃশ্যপটে পরিবর্তনের জন্য অধীর অপেক্ষায় আছে এবং সার্বিক পরিবর্তন আনতে জনগণ একটি নিঃস্বার্থ, সৎ, ধর্মনিরপেক্ষ এবং প্রতিভাবান দল চায়।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App