×

বিনোদন

পুনমকে নিয়ে ইরফান পুত্র

ভেবেছিলাম পাত্তা দেব না, তবে খুব রাগ হচ্ছে (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৮ এএম

ভেবেছিলাম পাত্তা দেব না, তবে খুব রাগ হচ্ছে (ভিডিও)

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। গত শুক্রবার সকালে এমন খবরে হইচই পড়ে যায় বলিউড পাড়ায়। এ ঘটনার ২৪ ঘণ্টা পর জানা যায়, ক্যানসার নিয়ে সচেতনতা প্রসারে মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছেন পুনম। পরদিন নিজেই 'বেঁচে আছি' জানিয়ে ভিডিও পোস্ট করেন পুনম।

পুনম বলেন, 'আমি বেঁচে আছি। আমি জরায়ুর ক্যানসারে মারা যাইনি। কিন্তু আমি না মারা গেলেও বহু নারী এই রোগে মারা যান অথচ কারও মধ্যে কোনো সচেতনতা নেই এই রোগটি নিয়ে।' আর তার এমন কাণ্ডে বেজায় বিরক্ত সেলেব থেকে নেটপাড়া। বহু তারকাই বিষয়টি নিয়ে নিজেদের বিরক্তি, ক্ষোভ উগরে দিয়েছেন। এবার এই খটনায় মুখ খুললেন বলিউড অভিনেতা ইরফান খান পুত্র বাবিল খান।

আরো পড়ুন: আমি বেঁচে আছি: পুনম পাণ্ডে

ইনস্টাগ্রামে নিজেই ক্ষোভ উগরে দিয়ে লম্বা পোস্ট করেছেন ইরফান পুত্র বাবিল, কী লিখেছেন তিনি? বাবিল ইনস্টাস্টোরিতে লেখেন, বিষয়টা আসলে ঠিক কী ছিল তা উনিই জানেন! তবে আমি পুনম পাণ্ডের মৃত্যুর খবর নিয়ে কথা বলছি। শুধু বলতে চাই, যেটা হয়েছে সেটা ঠিক নয়। আমি প্রথমে বিষয়টা পাত্তা না দেয়ারই চেষ্টা করি। তবে এই ঘটনায় সত্যিই খুব রাগ হয়েছে। সচেতনতা ছড়িয়ে দেয়া যেতে পারে, তবে সেটা মৃত্যুর নকল বিবৃতি দিয়ে নয়। আমি এই সমাজে বসবাসকারী একজন হিসেবে একথা বলছি।'

বাবিল আরো লেখেন, ‘এত লম্বা সময়ের গল্প হোক কিংবা স্বল্প সময়ের, এটা ক্যানসার নিয়ে সচেতনতা বাড়ানোর সবচেয়ে খারাপ উপায় ছিল। এতে আমার মন থেকেই রাগ তৈরি হয়েছে, তাই বলছি। দয়া করে ক্যানসার সচেতনতা নিয়ে মাথা ঘামাবেন না।’

প্রসঙ্গত, ২০২০ সালে বাবিলের বাবা অভিনেতা ইরফান খানও নিউরোএন্ডোক্রাইন ক্যানসার ও কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তাই ক্যানসার নিয়ে এ ধরনের মজা বাবিলকে আঘাত করেছে, সেটা হয়তো খুব স্বাভাবিক।

পুনম পাণ্ডে 'মৃত্যু' বিতর্ক

শুক্রবার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর শনিবার, ৩ জানুয়ারি সকালে নিজেই ভিডিয়ো পোস্ট করেন পুনম। জানান তিনি মারা যাননি। বহাল তবিয়তে সুস্থই আছেন। নিজে স্বজ্ঞানে, ইচ্ছাকৃত ভাবে নিজের মৃত্যুর খবর রটিয়েছিলেন তাও সেটা নাকি ক্যানসার নিয়ে বার্তা দিতে!


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App