×

বিনোদন

বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫০ এএম

বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা!

‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল।  ছবিতে কাজ করার সময় থেকেই নাকি দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। নতুন সম্পর্কের মাঝেই এক ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছেন শ্রদ্ধা।

গত রবিবার ইনস্টাগ্রামের পাতায় নিজের কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা। পরনে গোলাপি আনারকলি, খোলা চুল, কানে ঝোলা দুল, কপালে পাথরের ছোট্ট টিপ আর হালকা লিপস্টিক— সাবেকি সাজে মোহময়ী হয়ে উঠেছেন শ্রদ্ধা। এই ছবি দেখে অনেকেরই শ্রদ্ধাকে আশির দশকের কোনো নায়িকার মতো মনে হয়েছে। তবে এর মাঝেই এক ভক্ত শ্রদ্ধাকে দিয়ে বসলেন বিয়ের প্রস্তাব।

শ্রদ্ধার ছবি দেখে ওই ভক্ত লিখলেন, ‘‘খুব সুন্দর দেখাচ্ছে! বিয়ে করবেন আমাকে?" এই বিয়ের প্রস্তাবের অবশ্য কোনো উত্তর দেননি শ্রদ্ধা। আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরো এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। 

‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন ছিল। তবে, সেই সম্পর্ক বেশি দিন ছিল না। তারপরে আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। 

বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া— সর্বত্রই একে অপরের সঙ্গী ছিলেন শ্রদ্ধা ও রোহন। এমনকি, কানাঘুষো শোনা গিয়েছিল যুগলের গাঁটছড়া বাঁধা নিয়েও। সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App