×

বিনোদন

কেন শাহরুখের সঙ্গে আর জুটি বাঁধলেন না রবিনা?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২৫ পিএম

কেন শাহরুখের সঙ্গে আর জুটি বাঁধলেন না রবিনা?

বলিউডের বাদশা শাহরুখ খান। তার সঙ্গে ছবি করার শুযোগের অপেক্ষায় বসে থাকে বহু অভিনেত্রী। তবুও তার সঙ্গে চারটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েও তা হাতছাড়া করেছিলেন বলি অভিনেত্রী রবিনা টন্ডন। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন রবিনা।

২৬ জানুয়ারি ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘কর্মা কলিং’। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রবিনাকে। নিজের সিরিজের প্রচারে গিয়ে শাহরুখের সঙ্গে অভিনয় না করা প্রসঙ্গে আলোচনা করেন অভিনেত্রী। খবর আনন্দবাজারের।

রবিনা জানান, মতের অমিল অথবা অপছন্দ হওয়ার জন্য নয়। পেশাগত নানা রকম কারণে শাহরুখের সঙ্গে চারটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েও তা হাতছাড়া করতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী।

রবিনা জানান, প্রথম যে ছবিতে শাহরুখের সঙ্গে তার অভিনয়ের কথা ছিল সে ছবির পরিচালক হঠাৎ মারা যান। সেই কারণে ছবির কাজও সেখানে থেমে যায়। আর সেই ছবির কাজ নতুন ভাবে শুরু হয়নি বলে জানান অভিনেত্রী। পরবর্তী কালে আবার শাহরুখের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সে সুযোগও হারান রবিনা।

আরো পড়ুন: শাহরুখ খানকে নিয়ে বেফাঁস মন্তব্য পাকিস্তানি অভিনেত্রীর

অভিনেত্রীর বক্তব্য, ওই ছবিতে রবিনাকে যে ধরনের পোশাক পরতে হত তা মনে ধরেনি তার। সেই কারণে অভিনয়ের প্রস্তাব খারিজ করে দেন তিনি। পরে আরও দু’টি ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন রবিনা। কিন্তু সে সুযোগও হাতছাড়া করেছিলেন অভিনেত্রী। যদিও পরবর্তী দু’টি ছবিতে অভিনয়ের প্রস্তাব কেন খারিজ করেছিলেন তা নিয়ে বিস্তারিত কিছু বলেননি রবিনা।

তবে শাহরুখের প্রসঙ্গে প্রশংসাই করেছেন অভিনেত্রী। রবিনা বলেন, শাহরুখ খুব যত্নবান এবং সহৃদয় ব্যক্তি। তার সঙ্গে ‘জমানা দিওয়ানা’ ছবিতে অভিনয় করেছিলাম। কিন্তু সেই ছবিটি অনেক দেরি করে মুক্তি পায়। এমনকি ‘ডর’ ছবিতে অভিনয়ের জন্য আমায় প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু আমি নিজে থেকেই পিছিয়ে আসি।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কর্মা কলিং’ নিয়ে রবিনা জানান, ১০ বছর আগে এই সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সময় তার পুত্রের বয়স তিন-চার মাস ছিল। এত ছোট বয়সে পুত্রকে ছেড়ে কাজে যেতে রাজি হননি রবিনা। ১০ বছর পর আবার ওই সিরিজ়েই মুখ্য চরিত্রে অভিনয় করলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App