×

বিনোদন

এবার সিদ্ধান্ত বদলালেন জ্যাকি-রাকুলপ্রীত!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৯ এএম

এবার সিদ্ধান্ত বদলালেন জ্যাকি-রাকুলপ্রীত!

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভাগনানি। এক জন বলিউডের নামকরা অভিনেত্রী আর অন্য জন প্রতিষ্ঠিত প্রযোজক। কয়েক বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলছে। নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে জনসম্মুখে তেমন আলোচনা না করলেও কখনও সেভাবে লুকোছাপা করেননি রাকুলপ্রীত বা জ্যাকি। কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্ককে নতুন মাত্রা দিতে বিয়ের ঘোষণা দিয়েছেন তারা। 

আগামী ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন রাকুলপ্রীত ও জ্যাকি। বিয়ের তোড়জোরের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে তার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন।

দেশের বাইরে নিজেদের বিয়ের আয়োজন করার ইচ্ছা থাকলেও এবার মোদীর আবেদনে গোয়াতে বিয়ের অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছেন এ তোড়জোড়ের। গত বছরের শেষে মোদী তার এক ভাষণে অনুরোধ করেন, ‘যাঁদের জাঁকজমক করে বিয়ে বা যে কোনও সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য আছে- তাঁরা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে।’ 

মোদীর সে আহ্বানে সাড়া দিয়ে শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন রাকুলপ্রীত ও জ্যাকি। পশ্চিম এশিয়ার বদলে এবার ভারতের মাটিতেই বিয়ে করছেন তারা।

আর ওয়েডিং ডেসটিনেশন হিসেবে বেছে নিয়েছেন গোয়াকে। গোয়াতে প্রায় দুইদিন ধরে চলবে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা। ২১ ফেব্রুয়ারি একে অপরের হাতে হাত রাখবেন রাকুলপ্রীত ও জ্যাকি। নিজেদের প্রেমের উদযাপনে নিজেদের দেশকে ভুলে যেতে চান না এই কাঁপল। সেই ভাবনা থেকেই তাদের এমন সিদ্ধান্ত ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App