×

বিনোদন

জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে বাগ্‌দান সারলেন সালমানের প্রাক্তন ভগ্নিপতি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ১০:৫৫ এএম

জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে বাগ্‌দান সারলেন সালমানের প্রাক্তন ভগ্নিপতি

বলিউড অভিনেতা সালমান খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘ দিন প্রেম ছিল অভিনেতা পুলকিত সম্রাটের। সালমানের তালিমেই ২০১২ সালে অভিনয় জগতে পা রাখেন পুলকিত। শ্বেতার সঙ্গে বিয়ে হওয়ার পর মাত্র এক বছরের দাম্পত্য জীবন কাটান অভিনেতা। ছাড়াছাড়ি হয় পুলকিত-শ্বেতার। তার পর লম্বা সময় পেরিয়ে গেছে। 

শ্বেতার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান বলেই চর্চা ছিল বলিপাড়ায়। পুলিকতের বিরুদ্ধে বহু অভিযোগ ছিল স্ত্রী শ্বেতার। তিনি যখন গর্ভপাতের জেরে হাসপাতালে ভর্তি, তার পাশে থাকা তো দূর, বরং সম্পর্ক ভাঙার পথ তখনই তৈরি করেছিলেন পুলকিত। সেই সময়ই নাকি ইয়ামি গৌতমের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ছিলেন অভিনেতা।

২০১৬ সালে ‘সনম রে’ ছবির শুটিংয়ে ইয়ামি-পুলকিতের আলাপ। সেখান থেকেই ঘনিষ্ঠতা শুরু। পুলকিতের বিবাহবিচ্ছেদের পরও সম্পর্ক টিকেছিল তাঁদের। এই সম্পর্কে ছাড়াছাড়ি হতেই কৃতি খারবন্দার প্রেমে পড়েন পুলকিত। এবার তাঁর সঙ্গে বাগ্‌দান সারলেন অভিনেতা। যুগলের কিছু ছবি ঘিরে জল্পনা।

প্রথম ছবি ‘বিট্টু বস্‌’-এ আশা জাগিয়েছিলেন পুলকিত। ‘ফুকরে’ এবং ‘ডলি কি ডোলি’ ছবিতেও তাঁর অভিনয় প্রশংসা পায়। কিন্তু অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বরাবর খবরে উঠে এসেছেন নায়ক। অন্যদিকে ২০১৬ সালে ‘রাজ়: রিবুট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কৃতির। তার পর তিনি কাজ করেছেন ‘শাদি মে জ়রুর আনা’, ‘কারওয়াঁ’, ‘হাউসফুল ৪’-এর মতো ছবিতে। 

ক্যামেরার সামনে বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করলেও ক্যামেরার নেপথ্যে মিষ্টি স্বভাবের জন্য নামডাক আছে কৃতির। অনুরাগীদের সঙ্গে হাসিমুখে কথা বলা, তাঁদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় তাঁকে। ২০১৯ থেকে সম্পর্কে রয়েছেন তারা। খুব তাড়াতাড়ি নাকি পরিণতি পেতে চলেছে তাঁদের সম্পর্ক। 

সম্প্রতি পুলকিতের দিদি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে কৃতিকে জড়িয়ে রয়েছেন পুলকিত। দু’জনের অনামিকায় আংটি। কৃতির পরনে নীল আনারকলি চুড়িদার, পুলকিত পরেছিলেন পঞ্জাবি-পাজামা। গোটা পরিবার-বন্ধুবান্ধব উপস্থিত তাঁদের সঙ্গে। যদিও বাগ্‌দান প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি পুলকিত কিংবা কৃতির পক্ষ থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App