×

বিনোদন

রেখার জন্যই অবিবাহিত থেকে গেলেন সালমান খান!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১০:১৭ এএম

রেখার জন্যই অবিবাহিত থেকে গেলেন সালমান খান!

ছবি: সংগৃহীত

আজও সালমান খানের ভক্তদের মনে একটাই প্রশ্ন, কেন বিয়ের পিঁড়িতে বসলেন না তিনি। নানান সময় নানান সম্পর্কের প্রসঙ্গে বারে বারে ফিরে আসছে বিয়ের প্রসঙ্গ।

যার মধ্যে অন্যতম নাম হলো ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউড টাউনে কান পাতলে শোনা যায় ঐশ্বরিয়ার জন্য না কি মরতেও রাজি ছিলেন ভাইজান। তবে কি তার জন্যই বিয়ে করলেন না সালমান!

না, তেমনটা নয়। কারণ কয়েকদিনের মধ্যেই ফের ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। কিন্তু সেই সম্পর্কের জল খুব বেশিদূর গড়ায় নি। কারণ একটাই। ক্যাটের জীবনে একাধিক প্রেম।

তবে কেউ তো একজন ছিলেন যাকে সত্যিই বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান, তিনি কে? উত্তর হল রেখা। রেখাকেই বিয়ে করতে চেয়েছিলেন ভাইজান।

এক সাক্ষাৎকারে তিনি মজা করে জানিয়েছিলেন যে, রেখাকে বিয়ে করতে পারেননি বলেই তিনি আজও হয়ত অবিবাহিত।

তবে রেখার প্রতি ভালোলাগা-ভালোবাসা জন্মানো তারকার অভাব নেই। সেই তালিকাতে ছিলেন খোদ সালমানও। তবে রেখার মন প্রাণ জুড়ে কেবল একজনেরই রাজত্ব চলে এসেছে, আর তিনি হলেন খোদ অমিতাভ বচ্চন।

রেখাকে মন দেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। হাজার হাজার ভক্তের মনে তার রাজত্ব। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আজও তিনি বলিউডের হার্টথ্রোব।

সেই রেখার সঙ্গেই নাম জড়িয়েছে বহু অভিনেতার। সালমান খানও একবার সাক্ষাৎকারে তাই মন খুলে জানিয়ে দিয়েছিলেন তার ভালো লাগার কথা।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App