×

বিনোদন

শাহরুখ খান

সালমান ও তার পরিবারকে সবসময় পাশে পেয়েছি!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ১০:৫৫ এএম

সালমান ও তার পরিবারকে সবসময় পাশে পেয়েছি!

দিল্লির একটি সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন শাহরুখ। তবে নিজের কাজের মাধ্যমে তিনি রাজত্ব করেছেন বলিউডে। এজন্যই ভক্তরা ভালোবেসে তাকে ডাকে বলিউড বাদশা। রোম্যান্টিক হিরো হিসাবে বেশি জনপ্রিয়তা পেলেও ৩ দশকের বেশি সময় ইন্ডাস্ট্রিতে কাটিয়ে এখন তিনি শুধুই একজন রোম্যান্টিক হিরো নন। অ্যাকশন স্টার হিসাবেও বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করেছেন এই বলিউড বাদশাহ।

পাঠান, জওয়ানের মতো সুপারহিট সিনেমা তার উল্লেখযোগ্য উদাহরণ। তবে আজকের এই সফল সুপারস্টার শাহরুখ খান তিনি একদিনেই হয়ে ওঠেননি। তার জার্নিটা ছিল মারাত্মক কঠিন। দিল্লি থেকে এসে মুম্বাইয় এসে কেরিয়ার তৈরি করতে তাকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। শুরুর ওই দিনগুলোতে শাহরুখের পাশে ছিল বলিউডের আরেক প্রভাবশালী সালমান খানের পরিবার। খবর এনডিটিভির।

শাহরুখ খান হয়ে ওঠার পেছনে সালমান ও তার পরিবারের অবদান অনেক। সেই কথা অবশ্য নিজের মুখেই স্বীকার করেছেন শাহরুখ। 

সম্প্রতি সালমান খানের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ এসে শাহরুখ বলেন, ‘গৌরীকে বিয়ের পরও ছোট্ট একটি বাড়িতে থাকতাম। সেটি একইসাথে ছিল একটি একটি প্রযোজনা সংস্থার অফিস। আমার ওই কষ্টের দিনে সালমান আর তার বাবা সেলিম খানকে সবসময় আমার পাশে পেয়েছি।’

তিনি আরো বলেন, ‘দিল্লি থেকে মুম্বাই আসার পর প্রায়ই গৌরী আর আমি সালমানদের বাড়িতে যেতাম। শুধু তাই নয় সালমানের পিতা সেলিম খানের আশীর্বাদেই আমার কেরিয়ারের উন্নতি হয়েছে। যখনই খিদে পেত সালমানের বাড়িতে নির্দ্ধিদায় চলে যেতাম।’

শাহরুখ-সালমানের বন্ধুত্বের কথা কম বেশি সবাই জানেন। বলিউডের করণ-অর্জুন জুটি সকলের কাছেই খুব প্রিয় হয়ে ওঠে। সম্প্রতি শাহরুখ-সালমানকে দেখা গেছে একে অন্যের সিনেমাতে ক্যামিও রোল করতে। শাহরুখের পাঠানে হাজির হয়েছিলেন সালমান, আর সালমানের টাইগার-৩ এ হাজির হয়েছেন শাহরুখ। পর্দায় দুজনের  ক্ষণিকের উপস্থিতিই দর্শকদের বিনোদন দিয়েছে। 

গুঞ্জন রয়েছে, খুব শীঘ্রই বলিউডে তৈরি হতে যাচ্ছে পাঠান ভার্সেস টাইগার নামের একটি সিনেমা। যেখানে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ইন্ডাস্ট্রির এই দুই খান।

উল্লেখ্য, শাহরুখের শেষ সিনেমা ডাঙ্কি বক্স অফিসে আশানুরূপ ভালো করতে পারেনি। দক্ষিণী সিনেমা সালারের সামনে মুখ থুবরে পড়ে ডাঙ্কি। যদিও সালমানের শেষ সিনেমা টাইগার-৩ এ ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের অনস্ক্রিন কেমিস্ট্রি মন ছুঁয়েছে দর্শকদের। বক্স অফিসেও সাড়া ফেলেছে বেশ ভালোই। পাঠান ভার্সেস টাইগার যদি তৈরি হয় তাহলে দর্শক যে উচ্ছ্বাসে ফেটে পড়বে তা বলার অপেক্ষা রাখে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App