×

বিনোদন

চার অভিনয়শিল্পী দিলেন ১০ লাখ টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৪, ১২:২৩ পিএম

চার অভিনয়শিল্পী দিলেন ১০ লাখ টাকা

সংগঠনের কল্যাণের স্বার্থে নিজেদের পারিশ্রমিক দশ লাখ টাকা অভিনয়শিল্পী সংঘের ফান্ডে প্রদান করেছেন টেলিভিশনের চার শিল্পী। তারা হলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম এবং আইন ও কল্যাণ সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর।

শিল্পীরা মাথাপিছু আড়াই লাখ টাকা করে ফান্ডে জমা দিয়েছেন। অভিনয়শিল্পী সংঘের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে তাদের ধন্যবাদ জানানো হয়।

উর্মিলা শ্রবন্তীকর জানান,  ১০ লাখ টাকা প্রদান প্রসঙ্গে অভিনেতা সাজু খাদেম বলেন, ২৮ ডিসেম্বর আমরা ‘তোমার চোখে বাংলাদেশ’  নামক একটি ইভেন্ট করেছিলাম। সেখান থেকে পাওয়া পারিশ্রমিক আমরা অভিনয়শিল্পী সংঘের ফান্ডে জমা করেছি। 

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘আমরা ফান্ড গঠন করার লক্ষ্যে এটা করেছি। সামনে অনেক পরিকল্পনা আছে। এগুলো বাস্তবায়ন করবো। ’

দেশের অভিনয় শিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয়শিল্পী সংঘ। গত দুইবারের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এবার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদক পদে রয়েছেন রওনক হাসান। চলচ্চিত্রের রিয়াজ-পূর্ণিমাসহ অনেকেই অভিনয়শিল্পী সংঘের সদস্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App