×

বিনোদন

কবে বিয়ে করছেন সাফা কবির?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ১১:৪৬ এএম

কবে বিয়ে করছেন  সাফা কবির?

সম্প্রতি বেশকিছু তারকাদের দেখা গেছে বিয়ের পিরিতে বসতে। সবশেষ চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। প্রেম করেই বিয়ে করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় এই তারকা। আর এবার প্রশ্ন উঠলো ফারহানের অন্যতম বন্ধু ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাফা কবিরকে নিয়ে।

জোভানের বিয়ের পর থেকেই আলোচনা শুরু হয়েছে সাফাকে নিয়ে। কারণ শোবিজ অঙ্গনে এই তারকার বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই বিয়ে করে ফেলেছেন। শুধু অবিবাহিত রইলেন সাফা কবির। 

তাহলে কবে বিয়ে করছেন তিনি? সাফা জানালেন, পছন্দের কেউ থাকলে এতদিনে হয়তো বিয়েটা হয়ে যেত। তার মানে অভিনেত্রী কারো সঙ্গে প্রেম করছেন না এখন!

বিয়ের প্রশ্নে সাফা কবির বলেন, ‘আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।’

অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে এখনো তেমন কোনো ভাবনা নেই। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে। সাফা বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়তো বিয়েটা হয়ে যেত।’

টিভি নাটকের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন সাফা। সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। প্রকাশ্যে এসেছে ‘টিকিট’ ওয়েব সিরিজের ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App