×

বিনোদন

ভারত-মালদ্বীপ সংঘাত, পিছিয়ে যাচ্ছে সালমানের ‘দ্য বুল’!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ০৮:৪৩ এএম

ভারত-মালদ্বীপ সংঘাত, পিছিয়ে যাচ্ছে সালমানের ‘দ্য বুল’!

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পর কেটেছে ২৫ বছর। ফের জুটি বাঁধছেন সালমান খান ও করণ জোহর। নায়কের ৫৮তম জন্মদিনে সেই খবরে সিলমোহর দিয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। পরিচালক বিষ্ণু বর্ধনের ‘দ্য বুল’-এ লিড রোলে ভাইজান, প্রযোজক করণ। ফেব্রুয়ারি মাসেই এই ছবির শ্যুটিং শুরুর কথা ছিল। ছবির জন্য নিজেকে বদলে ফেলার প্রস্ততিও পুরোদমে শুরু করে দিয়েছেন সালমান। জিমে কাটাচ্ছেন লম্বা সময়। তবে ভারত-মালদ্বীপ কূটনৈতিক সম্পর্কে যে চিড় ধরেছে তার মাশুল দিতে হচ্ছে টিম ‘দ্য বুল’কে। খবর: হিন্দুস্তান টাইমসের। 

সূত্রের খবর, আপতত স্থগিত করা হয়েছে ছবির প্রথম শিডিউলের শ্যুটিং। খবর, ছবির চিত্রনাট্য নিয়ে ফের আলোচনা শুরু করেছেন ত্রয়ী। বর্তমান পরিস্থিতি বিচার করে চিত্রনাট্যে রদবদল আসতে পারে, কূটনৈতিক পরিস্থিতিতে বদল না এলে এই ছবি ফ্লোরে যাওয়াটা বেশ মুশকিলজনক। কারণ? সালমানের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দ্য বুল-এর প্রেক্ষাপট ইন্ডিয়ান আর্মির অপারেশন ক্যাকটাস। মালদ্বীপকে সন্ত্রাসবাদী হামলা থেকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে ছিল ভারত, নেতৃত্বে ছিলেন ব্রিগেডিয়ার ফারুক বুলসারা। ছবিতে সেই চরিত্রে দেখা যাবে ভাইজানকে। কিন্তু বয়কট মালদ্বীপ ট্রেন্ডের মাঝে ভারত এই ছবি নিয়ে কতটা ইতিবাচক মনোভাব দেখাবেন, সেই নিয়ে সন্দিহান নির্মাতারাই। সব ঠিক হলে, মে-জুন মাস নাগাদ শুরু হতে পারে দ্য বুলের কাজ। 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাক্ষাদ্বীপ ভ্রমণের ছবি ভাইরাল হওয়ার পর ভারতীয় সমুদ্র সৈকতের পরিচ্ছন্নতা নিয়ে বিদ্রুপ করেন মালদ্বীপের একাধিক নেতা-মন্ত্রী। কেউ মোদীকে ‘ভাঁড়’ বলে কটাক্ষ করেন, তো কেউ লেখেন পরিষ্কার-পরিচ্ছন্নতায় ভারত পিছিয়ে, এদেশের সৈকতে নাকি শুধুই ‘দুর্গন্ধ’ রয়েছে! এরপর প্রতিবাদের ঝড় ওঠে। সেই তালিকায় সামিল হয়েছিলেন সালামন খানও। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App