×

বিনোদন

সানিয়া-শোয়েবকে নিয়ে যা বললেন শাহরুখ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৪, ১২:৪০ পিএম

সানিয়া-শোয়েবকে নিয়ে যা বললেন শাহরুখ

ছবি: সংগৃহীত

সানিয়া মির্জা এবং শোয়েব মালিককে শাহরুখ খান প্রশ্ন করেছিলেন কেন তারা বিয়ে করেছিলেন? পুরনো একটি ভিডিয়ো হঠাৎ করেই আবার প্রচারে। সেখানে শাহরুখের করা প্রশ্নের উত্তরে শোয়েবের উত্তর যদিও পছন্দ হয়নি ভক্তদের। 

তবে কী বলেছিলেন পাক ক্রিকেটার? সানিয়ার উত্তরই বা কী ছিল?

২০ জানুয়ারি শোয়েব হঠাৎ করে তার এবং সানা জাভেদের বিয়ের খবর সামাজিকমাধ্যমে জানান। পরে সানিয়ার পরিবারও জানায় যে, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের কিছু মাস আগে বিচ্ছেদ হয়ে গিয়েছে। ২০১০ সালে সানিয়া এবং শোয়েবের বিয়ে হয়েছিল। সেই বছরের জানুয়ারি মাসে তাদের আলাপ হয়। এপ্রিল মাসে বিয়ে করেন তারা। শাহরুখ এক অনুষ্ঠানে সানিয়া এবং শোয়েবকে জিজ্ঞেস করেছিলেন, “কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলে তোমরা?”

এই প্রশ্নের উত্তরে সানিয়া হাসতে হাসতে বলেন, “শোয়েবের অনেক গুণ আছে। কিন্তু ও খুব লাজুক। বেশি কথা বলে না।” এর পর শাহরুখকে সানিয়া বলেন, “আপনি ওকে একটু কথা বলতে শিখিয়ে দেবেন।” একই প্রশ্ন শোয়েবকেও করেন শাহরুখ। পাক ক্রিকেটার উত্তর বলেন, “কোনও কিছু ভাবার আগেই বিয়ে হয়ে গিয়েছিল আমাদের।”

শোয়েবের উত্তর খুব একটা ভাল লাগেনি ভক্তদের। অনেককেই ওই ভিডিয়োর নীচে লিখতে দেখা যায়, “সানিয়ার জন্য খারাপ লাগছে।” কেউ লেখেন, “আমি পাকিস্তানের হয়েও সানিয়াকে সমর্থন করি।” অনেকে লেখেন, “লাজুক হলেও তিনটে বিয়ে করে নিয়েছে ঠিক।”

খবর: আনন্দবাজার পত্রিকা অনলাইন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App