×

বিনোদন

অবশেষে প্রকাশ্যে জোভানের স্ত্রীর ছবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৩:১৩ পিএম

অবশেষে প্রকাশ্যে জোভানের স্ত্রীর ছবি

অবশেষে স্ত্রীকে প্রকাশ্যে আনলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। গত ১২ জানুয়ারি রাতে নিজের বিয়ের খবর প্রকাশের ১০ দিনের মাথায় ভক্তদেরকে স্ত্রীর মুখ দেখালেন এই অভিনেতা।

সে সময় বিয়ের একটি ছবি প্রকাশ করেন। কিন্তু ছবিতে ফারহানের স্ত্রীকে পরিষ্কার দেখা যায়নি। অবশেষে গতকাল সংবর্ধনা অনুষ্ঠান ছিল। দিনটিতে ফারহান তাঁর ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করলেও তাঁর সহকর্মীরা একাধিক ছবি পোস্ট করেন। 

ছবিতে দেখা যায়, অভিনেতা জোভানের পরনে গোলাপী রঙের শেরওয়ানি। তার স্ত্রীও একই রঙের লেহেঙ্গা পরেছেন। পরস্পরের হাতে হাত রেখে মুখোমুখি দাঁড়িয়ে এই নবদম্পতি। তবে এর আগেও স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি ও ভিডিও প্রকাশ করেছিলেন এই অভিনেতা। কিন্তু প্রতিবারই স্ত্রীকে আড়ালে রাখার চেষ্টা করে গেছে তিনি। তখন থেকেই ভক্তদের কৌতূহল তৈরি হচ্ছিল জোভানের স্ত্রীর সম্পর্কে। 

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। 


উল্লেখ্য, পর্দার ভেতরে ও বাইরের অন্যতম রোমান্টিক অভিনেতা জোভান। ২০১১ সালে শুরু করেন অভিনয়। এক যুগের অভিনয় ক্যারিয়ারে তাকে ঘিরে সহশিল্পীদের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে বহুবার। তবে সেসব ধোপে টেকেনি। অবশেষে থিতু হলেন মিডিয়ার বাইরে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App