×

বিনোদন

অঙ্কিতার শাশুড়ির অভিযোগে যা বললেন সালমান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৮:২৬ এএম

অঙ্কিতার শাশুড়ির অভিযোগে যা বললেন সালমান

বছর তিনেক প্রেমের পর ২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনকে ঘটা করে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে।  সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যেত তাঁদের সুখী গৃহকোণের ছবি। সব ঠিকঠাকই চলছিল, কিন্তু আচমকা ভিকি-অঙ্কিতার সম্পর্কের তাল কাটল ‘বিগ বস্’-এর ঘরে ঢুকে। 

স্বামীকে সঙ্গে নিয়েই অঙ্কিতা প্রবেশ করেন এই হিন্দি রিয়্যালিটি শোয়ে। একে অপরের সঙ্গে ঝগড়া তো রয়েছেই, অন্যান্য প্রতিযোগীদের সামনে পরস্পরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। 

এমনকি, তাঁদের বিবাহবিচ্ছেদের কথা উঠেছে বিভিন্ন সময়। ছেলে-বউমার এমন অশান্তি দেখে। ‘বিগ বস্’-এর ঘরে পা রাখেন অঙ্কিতার শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার আচরণ মোটেই হালকা ভাবে নেননি তিনি। 

বরং পুত্রবধূ অঙ্কিতাকেই বারবার কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। অঙ্কিতার সঙ্গে ছেলের বিয়েতে মত ছিল না ভিকির পরিবারের। এমনকি, অভিনেত্রীর শাশুড়ি ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই অভিনেত্রী পুত্রবধূর খরচ নিয়ে কথা বলেন। এবার ভিকির মাকে পাল্টা জবাব দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান।

‘বিগ বস্‌’-এর ঘরে ‘মাস্টারমাইন্ড’-এর তকমা পেয়েছেন অভিনেত্রীর স্বামী। অঙ্কিতার অভিযোগ, তাঁর স্বামী তাঁকে সময় দিচ্ছেন না। অঙ্কিতা বার বার অনুযোগ করেছেন, সকলের জন্য সময় থাকলেও অঙ্কিতাকে পাত্তা দিচ্ছেন না তাঁর স্বামী। দিন কয়েক আগে এই নিয়ে বাগ্‌বাতিণ্ডা চলাকালীন ভিকিকে লাথি দেখান অঙ্কিতা। 

তার পর থেকে অভিনেত্রীর উপর বেজায় রুষ্ট তাঁর শ্বশুরবাড়ি। সেখান থেকে শুরু তার পর অঙ্কিতাকে নিয়ে একের পর এক মন্তব্য করেছেন অভিনেত্রীর শাশুড়ি রঞ্জনা জৈন। এবার অঙ্কিতাকে নিয়ে করা তাঁর শাশুড়ি মন্তব্যের জবাব ফিরিয়ে দিয়েছেন সালমান। 

ভিকির বউদির সামনেই প্রসঙ্গ তুলে সালমান বলেন, ‘‘ভিকির মা অঙ্কিতার খরচ নিয়ে কথা বলেছেন। কিন্তু আমার মনে হয় এটা ভিকির দায়িত্ব ওর যাবতীয় খরচ বহন করা। ওকে খুশি রাখা, ওর ভাল-মন্দ সবকিছুর। ভিকি যদি না করে, তা হলে কে করবে?’’

শুধু এখানেই থেমে যাননি সালমান। শেষে বলেন, ‘‘অঙ্কিতার থেকে বেশি নাটক তো মনে হয় অঙ্কিতার শাশুড়ি করছেন বলেই আমার মনে হচ্ছে।’’ যদিও অঙ্কিতার শাশুড়ি ‘বিগ বস্’-এর ঘর থেকে ঘুরে যাওয়ার পর বার বার স্বামীর কাছে ক্ষমা চেয়েছেন অঙ্কিতা। তবে শেষেমেশ অঙ্কিতা-ভিকি দাম্পত্যের ভবিষ্যৎ কী তা বলা কঠিন!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App