×

বিনোদন

জেফার ও মুজাকে নিয়ে ডিজে সানজয়ের ‘আড়ালে হারালে’ (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ০৭:২৬ পিএম

‘ঝুমকা’ গানের সাফল্যের পর জেফার ও মুজাকে নিয়ে নতুন গান প্রযোজনা করলেন বলিউডের সংগীত প্রযোজক ডিজে সানজয়। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে প্রকাশিত হল তাদের ‘আড়ালে হারালে’ শিরোনামের নতুন গানটি।

কণ্ঠ দেয়ার পাশাপাশি পুরো গানটি তৈরি করেছেন তারা তিনজন মিলেই। গানটির মধ্য দিয়ে প্রথমবারের মত বাংলাদেশের ইন্ডাস্ট্রিতে প্রযোজনায় এলেন বাংলাদেশের সন্তান বলিউডের প্রযোজক ডিজে সানজয়।

যুক্তরাষ্ট্র, ভারত বিশেষ করে বলিউড ও আরবান পাঞ্জাবী মিউজিক ঘরানায় দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এরই মধ্যে তার প্রযোজনায় গান করেছেন আরজিৎ সিং, গুরু রান্ধাওয়া, সুনিধি চৌহান, জনিতা গান্ধি, বেনি দয়াল, আমেরিকান আইডলের শিল্পী এলিয়ট ইয়ামিন, ট্রেভর হোমস, অ্যাশ কিং প্রমুখ।


সানজয় বলেন, এটি বাংলাদেশে আমার প্রথম কাজ। এরই মধ্যে ইন্ডাস্ট্রির ভেতরের অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত করছেন আমাকে। আশা করছি গানটি দারুণ আলোড়ন সৃষ্টি করবে। এ গানের অনুপ্রেরণায় বাংলাদেশে নতুন নতুন গান প্রযোজনার আগ্রহও রয়েছে।

এমন দিনে গানটি প্রকাশিত হল যখন জেফার ও মুজার ‘ঝুমকা’ গানটি শত মিলিয়ন ভিউ পেয়েছে ইউটিউবে। তাই দারুণ উচ্ছ্বসিত জেফার।

তিনি বলেন, ঝুমকা গানের সাফল্যের পর এ গানটিও শ্রোতারা গ্রহণ করবেন বলে বিশ্বাস করছি। এটি আমাদের তিন বন্ধুর সমন্বিত কাজ। খুবই অরগানিকেলি সৃষ্টি হয়েছে। গত বছর ডিসেম্বরে লস অ্যাঞ্জেলেস এ গিয়ে গানটির কাজ শেষ করি আমরা। মুজার সঙ্গে আমার যৌথতা শ্রোতারা আগেও গ্রহণ করেছেন। এবার যুক্ত হলেন সানজয়। তার প্রযোজনায় গানটি প্রকাশিত হল। তার পারফরম্যান্সেও এটি নতুন মাত্রা পেয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App