×

বিনোদন

এতোটা অসহায় কখনও হইনি : পরীমণি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ০২:০৩ পিএম

এতোটা অসহায় কখনও হইনি : পরীমণি

পরীমণি

রাস্তার ফল খেয়ে অসুস্থ হয়ে ছেলে রাজ্যকে নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পরীমণি। কিন্তু এখনও অসুস্থ রাজ্য। শারীরিকভাবে সুস্থ নন পরীমণি নিজেও। অবস্থার কোনো উন্নতি না হওয়ায় বুধবার (১৭ জানুয়ারি) ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য কলকাতায় গেছেন পরীমণি। তবে সেখানে গিয়ে অসহায় হয়ে পড়েছেন এই নায়িকা।

চিকিৎসার জন্য রাজ্যকে নিয়ে কলকাতায় যাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

বর্তমানে রাজ্যকে নিয়ে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন পরীমণি। তবে কলকাতায় পৌঁছে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন তিনি। যা ঘিরে চিন্তার ভাঁজ পড়েছে তার ভক্তদের কপালে।

ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন— ‘জীবনে আগে কখনও এতোটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।’

পরীমণির এমন পোস্টে ভক্তদের আর বুঝতে বাকি নেই, প্রিয় নায়িকা সত্যিই বড় বিপদে আছেন। অনেকেই কমেন্ট করে দ্রুত সুস্থতা কামনা করছেন রাজ্যর।

জানা গেছে, গেল সপ্তাহে ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন পরীমণি। সেখান থেকে ঢাকায় ফেরার পথে রাস্তায় ফল কিনে খান রাজ্য, পরীমণি, পরিবারের সদস্যরাসহ চিত্রনায়িকার গাড়ি চালক। আর এতেই বাঁধে বিপত্তি। ফলগুলো খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তারা।

পরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তারা। অসুস্থ হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছিলেন পরীমণি। পাশাপাশি রাস্তার ফল কিনে খাওয়ার ব্যাপারে সবাইকে সাবধানও করেন এই নায়িকা। গত ১১ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এ নায়িকা।

প্রসঙ্গত, স্বামী রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App