×

বিনোদন

সরকারের প্রতি সিয়ামের আর্জি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ০২:০৩ পিএম

সরকারের প্রতি সিয়ামের আর্জি

ছবি: সংগৃহীত

রাজধানীর যানজট নিয়ে প্রায় মানুষেরই ত্যক্ত অভিজ্ঞতা রয়েছে। সাধারণ মানুষ থেকে প্রায় সকলেই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত। ঢালিউড অভিনেতা সিয়াম আহমেদও এর বাইরে নন বরং একটু বেশিই বিরক্ত তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার দেয়া এক পোস্ট দেখে সেরকমই মনে হলো। এবার যানজট নিয়ে সরকারের প্রতি আর্জি জানিয়েছেন তিনি।

গত বুধবার (১৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুকে সিয়াম লিখেছেন, ‘নির্বাচনও শেষ হয়ে গেল। সরকারও প্রতিষ্ঠিত। আপনারা কি দেখতে পাচ্ছেন না, রাস্তার কী অবস্থা? পরিচিত মানুষেরা যখন দেশের অবস্থা নিয়ে নাক সিটকে বিদেশে সেকেন্ড হোম বানায়, তখনও গর্ব করে বলি, নিজের দেশ ছেড়ে কোথাও যাবো না। ভালো লাগে বলতে, আপন লাগে।’

এরপর পোস্টে তিনি আরো লেখেন, ‘‘একটা মানুষ যদি প্রতি দিন ৩ ঘণ্টার বেশি সময় রাস্তায় জ্যামে বসে থাকে, তাহলে কাজ কীভাবে করবে? প্রতিদিন যেন যানজটের মাত্রা বেড়েই যাচ্ছে। মড়ার উপর খাঁড়ার ঘা হলো ‘ভিআইপি মুভমেন্ট’। অ্যাম্বুলেন্স যাওয়ার পথটুকুও আটকানো থাকে!”

সবশেষে সরকারের প্রতি আর্জি জানিয়ে সিয়াম লেখেন, ‘দয়া করে এখনও যারা দেশকে ভালোবেসে থেকে যেতে চায়, তাদের থাকার ব্যবস্থা করে দিন। রিজিকের জন্য সবাইকেই প্রতিদিন অনেক জায়গায় চলাচল করতে হয়। তাদের কথাটা দয়া করে মাথায় রাখুন। আমাদের সাহায্য করুন, যাতে আমরাও পরিবার ও দেশটাকে সাহায্য করতে পারি।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত ওয়েব সিরিজ ‘টিকিট’। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। সিয়াম ছাড়াও এতে আরো অভিনয় করেছেন সাফা কবির, মনোজ প্রামাণিক প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App