×

বিনোদন

বিয়ে করছেন স্বাগতা, পাত্র কে?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ০৪:৩২ পিএম

বিয়ে করছেন স্বাগতা, পাত্র কে?

প্রথম সংসারের বিচ্ছেদের পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী, উপস্থাপিকা ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। চলতি মাসের শেষের দিকেই বিয়ে করবেন তিনি। বিয়ের খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

জানা গেছে, পাত্রের নাম ড. হাসান আজাদ। জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যে। আমেরিকার কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। বর্তমানে পেশায় একজন ব্যবসায়ী তিনি।

স্বাগতা জানালেন, এ মাসের শেষ সপ্তাহে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ঢাকায় হবে বিয়ের অনুষ্ঠান। এরই মধ্যে বিয়ের কার্ড পাঠানো শুরু হয়েছে শুভাকাঙ্ক্ষীদের কাছে। চূড়ান্ত করা হয়েছে ভেন্যুও।

হাসানের সঙ্গে কীভাবে পরিচয় জানতে চাইলে এই অভিনেত্রী জানান, ‘আমাদের সম্পর্কটা কিভাবে যে হয়ে গেল বুঝতেই পারিনি। ২০২২ সালে হাসান দেশে মাত্র এক মাস ছিল। তখন গান নিয়েই বেশি কথা হতো। গত বছর ওর বাবা মারা গেলে যখন সিদ্ধান্ত নিল বাংলাদেশেই থাকবে, তখন ধীরে ধীরে আমাদের সম্পর্কের গভীরতা বাড়ে। পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করতে যাচ্ছি।’ 

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল গঠন করেছিলেন। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবামও প্রকাশ করেছিলেন। এছাড়া  ওয়েব সিরিজ ‘কাইজার’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App