×

বিনোদন

আমার সিদ্ধান্তের সম্মান জানিয়েছেন শাকিব : অপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ০৫:২৮ পিএম

আমার সিদ্ধান্তের সম্মান জানিয়েছেন শাকিব : অপু

শাকিব খান ও অপু বিশ্বাস

বিচ্ছেদের পর শাকিব খানকে দুচোখে দেখতে পারতেন না অপু বিশ্বাস। মাঝে মাঝেই প্রাক্তন স্বামীকে খুঁচিয়ে কথা বলতেন। তবে এখন পরিস্থিতি পাল্টেছে। সম্পর্ক জোড়া না লাগলেও অপু বদলে গেছেন।

কী এক অজানা কারণে সারাক্ষণ প্রশংসায় পঞ্চমুখ থাকেন শাকিবের। ক্যামেরার সামনে সুযোগ পেলেই নিজের চেয়ে বেশি বলেন শাকিবকে নিয়ে। সম্প্রতি ফের শাকিবের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি।

অপু বলেন, শাকিব খান আমার জন্য লাকি স্টার। শাকিবের সঙ্গে জুটি বাঁধা ঢালিউডে আমার সব সিনেমা দর্শক পছন্দ করেছেন। জনপ্রিয়তাকে পেছনে ফেলে মা হওয়ার সিদ্ধান্ত যখন নেই তখন প্রথমদিকে শাকিব হ্যাঁ-না বললেও পরে আমার সিদ্ধান্তের সম্মান জানিয়েছেন তিনি।

আরও বলেন, এরপর মা হওয়ার পর যখন আবারও ক্যামেরার সামনে দাঁড়াই শাকিবই সাহস যুগিয়েছেন। এমনকি চিত্রনায়িকার পাশাপাশি যখন প্রযোজনার ইচ্ছা প্রকাশ করি তখনও আমার প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’-র পাশে ছিলেন শাকিব।

এ তারকা বলেন, আমার ওপর শাকিবের আস্থা, ভরসা অনেক বেশি। ও ( শাকিব খান) জানে, আমি কিছু করতে চাইলে সেটা নিশ্চয়ই পারব। তাছাড়া আমার সব ভালো কাজ আর সফলতার পেছনে শাকিবের দোয়া, ভালোবাসা, আশীর্বাদ থাকে। তাই তার প্রতি আমি কৃতজ্ঞ।

প্রসঙ্গত, বছরের শুরুতে ব্যবসায় নেমেছেন অপু। রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন অপু। গত ৮ জানুয়ারি থেকে এর কার্যক্রম শুরু করেছেন তিনি। তবে ১২ জানুয়ারি থেকে ব্যবসা প্রতিষ্ঠান দুটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App