×

বিনোদন

সুশান্তের স্মৃতি রোমন্থন

অঙ্কিতাকে হুঁশিয়ার করলো তার মা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:৩০ এএম

অঙ্কিতাকে হুঁশিয়ার করলো তার মা

‘পবিত্র রিশতা’ ধারাবাহিক দিয়ে দর্শকের নজরে কেড়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিশতা’ ডেইলি সোপে কাজ করার সময় সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমে পড়েন অঙ্কিতা। কয়েক বছর প্রেমের পর লিভ ইনেও ছিলেন তারা। দুজনের প্রেম দেখে অনুরাগীরা ভেবেছিলেন, তারা হয়ত সংসার পাতবেন। তবে অনুরাগীদের সেই আশায় জল ঢেলে ৭ বছর পর সম্পর্কে ইতি টানেন সুশান্ত-অঙ্কিতা। 

২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। পরে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্কিতা। এরপর স্বামীকে নিয়ে অংশগ্রহণ করেন বিগ বসে। তার পর থেকেই অশান্তি যেন তার নিত্য সঙ্গী। নিজের সংসার ভাঙনের পথে এগোলেও প্রাক্তন প্রেমিককে নিয়ে এখনও ঘণ্টার পর ঘণ্টা অনর্গল কথা বলে যান অঙ্কিতা। কিন্তু তাতেই সমস্যা দেখা দিয়েছে। অঙ্কিতা নাকি সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম আওড়াচ্ছেন বলছে নেটিজেনরা। এবার ‘বিগ বস’ এ অংশ নিতেই মেয়েকে সাবধান করেছেন অঙ্কিতা মা শ্বেতা লোখান্ডে।

ছোট পর্দায় কয়েক বছর কাজ করার পরে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। অভিষেক কাপুরের ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তার। সেই সিনেমায় প্রিমিয়ারে অঙ্কিতার হাত ধরেই লাল গালিচায় হেঁটেছিলেন সুশান্ত। কিন্তু নিয়তির পরিহাসে আলাদা হয় সুশান্ত-অঙ্কিতা পথ। 

যদিও অঙ্কিতার দাম্পত্য জীবন বাইরে থেকে যতটা সুখের মনে হত, রিয়্যালিটি শোয়ে আসার পর চিত্রটা একেবারেই পাল্টে গেছে। এবার মেয়ের মনের জোর বাড়াতেই ‘বিগ বস’ এ এসেছেন এ অভিনেত্রীর মা। মেয়ে-জামাইয়ের দাম্পত্য জীবনে চলছে ঝামেলা। এরমধ্যে নিয়মিতই সুশান্তকে নিয়ে বিভিন্ন কথা বলছেন অঙ্কিতা। 

সব শেষে অঙ্কিতার মা মেয়েকে বলেন, ‘তুমি বার বার ওর কথা টেনে এনো না শোয়ে। ভিকির পরিবারের কেমন লাগছে ভেবে দেখো।’ 

যদিও অঙ্কিতার যুক্তি, তিনি নিজে থেকে সুশান্তের প্রসঙ্গ টানেন এমন নয়। অন্য আর এক প্রতিযোগী অভিষেক কুমার বিভিন্ন সময় সুশান্তের কথা জিজ্ঞেস করে থাকেন তাকে। সেই সময় পুরনো স্মৃতি ফিরে দেখেন অঙ্কিতাও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App