×

বিনোদন

এবার দুচোখ ভেজালেন আমির!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৪, ০৩:৩১ পিএম

এবার দুচোখ ভেজালেন আমির!

মেয়ের বিয়ের আগে এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন, তিনি খুব কাঁদবেন। উদয়পুরে মেয়ের বিয়ের সন্ধ্যায় তিনি সত্যিই চোখের জল ধরে রাখতে পারলেন না। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ৩ জানুয়ারি। 

আয়োজনে সপরিবার উদয়পুর উড়ে যান আমির। ৩ দিন ধরে চলা অনুষ্ঠানে শেষ দিন সন্ধ্যায় মেয়ে-জামাইকে আংটি বদলে করতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না তিনি। চোখের জল মুছতে রুমাল বের করলেন এই অভিনেতা। খবর এনডিটিভির।

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। গায়েহলুদ, মেহেদি, সঙ্গীত বাদ ছিল না কিছুই। দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে ১০ জানুয়ারি অনেকটা  খৃষ্টান কায়দায় বিয়ে সারলেন ইরা। এসময় ইরার পরনে ছিল সাদা গাউন এবং নুপূর পরেছিলেন স্যুট। অন্যান্য বলিউড বিয়ের মতো নিজের বিয়েতে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে তেমন কড়াকড়ি রাখেননি ইরা। আমির-কন্যার বিয়ের বহু ভিডিও তাই ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই দেখা গেছে মেয়ে-জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন আমির। পাশে আমিরকে সামলাচ্ছেন তার প্রাক্তন স্ত্রী রিনা। 

আমির বরাবরই একটু আবেগপ্রবণ। সিনেমা দেখেও তিনি প্রায়ই কান্নাকাটি করেন। মেয়ের বিয়ের ঠিক আগেই তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, মেয়ের বিয়ের দিন খুব কাঁদবেন। বিয়ের দিন দেখা গেছে, ইরার মা রিনাই আমিরের পাশে ছিলেন।

আগামী ১৩ জানুয়ারি মুম্বাইয়ের বিকেসি জিও সেন্টারে আরও একটি রিসেপশন ব্যবস্থা করেছেন আমির। অতিথি তালিকায় রয়েছে শাহরুখ খান, সালমান খান, অজয় দেবগন, বচ্চন পরিবার, করণ জোহর, অক্ষয় কুমার, করিনা কাপুর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকারসহ আরও অনেক তারকা। 

বলিউড ছাড়াও রাজনৈতিক দুনিয়ার একাধিক ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন বলে শোনা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App